Hoop PlusTollywood

Rupankar Bagchi: ‘ইমন ভীষণ ইনসিকিওর’, কেকে বিতর্ক ঘিরে সরাসরি ইমনকে খোঁচা রূপঙ্করের

কথায় বলে পুরোনো চাল ভাতে বাড়ে, এটা হল পুরোনো রাগ তিলে তিলে বাড়ে। সেরকমই জমানো রাগ ক্ষোভ জমিয়ে জমিয়ে শেষে উগড়ে দিলেন রূপঙ্কর বাগচী। সম্প্রতি এক সংবাদমাধ্যমের একান্ত সাক্ষাৎকারে উপস্থিত হন এই গায়ক। প্রশ্ন ওঠে কিছুদিন আগের বয়ে যাওয়া ঝড় নিয়ে, অর্থাৎ কেকে বিতর্ক ঘিরে যেই নাটকীয় পরিবর্তন আসে রূপঙ্কর বাগচীর জীবনে।

Who is kk এই ধরনের কথার তীব্র প্রতিবাদ করেছিলেন বহু মানুষ। এমনকি শিল্পী মহলের অধিকাংশ রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে কথা বলেন। পরবর্তীতে অবশ্য রূপঙ্কর ক্ষমা চেয়ে নেন প্রেস কনফারেন্স করে এবং বলতে চান যে তিনি কোনভাবে প্রয়াত কেকে’র অসম্মান করেননি, এবং তিনি যথেষ্ট মর্মাহত।

সেই সময় রূপঙ্কর তার ফেসবুক লাইভে এসে বেশ কিছু শিল্পীর নাম যোগ করেন, যার মধ্যে ছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। সেই লাইভের জেরে ইমন নিজে একটি ফেসবুক লাইভ করেন এবং বলেন, “আমার নাম রূপঙ্কদার বক্তব্যে জড়িয়েছে ঠিকই। অনেক সময় আমি অনেক বক্তব্যে সহমত জানাই। তবে এবার আমার সুনাম করলেও আমি তোমাকে সমর্থন করতে পারছি না। কারণ কেকে-এর মতো একজন সঙ্গীতশিল্পীকে দেখতে ভিড় উপচে পড়বে সেটাই তো স্বাভাবিক।’ও হত।” এই লাইভের বিরুদ্ধে এদিন রূপঙ্কর ইমনকে রীতিমত খোঁচা দিয়ে বুঝিয়ে দেন যে পুরোনো চাল ভাতে বাড়ে, অর্থাৎ জমানো রাগ বাড়ে।

এদিন সাক্ষাৎকারে এসে ইমন প্রসঙ্গে রূপঙ্কর বলেন , “ইমন আসলে অনেক লড়াই করে উপরে উঠেছে। এখন জনপ্রিয়তার শীর্ষেও আছেন। কিন্তু আমার মনে হয় ও খুব ইনসিকিওর। আমরা সবাই ইনসিকিওর এই প্রফেশনে। তবে ওঁকে দেখে আমার মনে হল বেশিই নিরাপত্তাহীনতায় ভুগছে। ফেসবুক লাইভটা না করলেই পারতো।” এইখানে থামেননি রূপঙ্কর। তিনি এও বলেছেন সেই সময় কে কে তাকে সাপোর্ট করেছে আর কে কে করেনি। তবে ইমনের উপর তার রাগটা একটু বেশিই। সেই কারণে রূপঙ্কর এও বলেন, “ও একটু আবেগপ্রবণও। ভয়টয় পেয়ে গেল। ভাবল আমার হাত থেকে শো চলে যাবে। প্রোগ্রাম কমে যাবে।” এখনও পর্যন্ত ইমনের তরফ থেকে এর প্রত্যুত্তর মেলেনি।