Hoop PlusTollywood

Subhashree Ganguly: কালো পোশাকে ঠিকরে বেরোচ্ছে যৌবন! সন্তানের মা হয়েও ‘বোল্ড’ শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। রাজ-পত্নী ছাড়াও নিজের একটা পরিচয় নিয়ে স্টুডিওপাড়ায় আনাগোনা রয়েছে তার। বিগত দশক থেকেই নায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই অভিনেত্রী। আইটেম গানে নাচ থেকে মিষ্টিমধুর রোম্যান্স, ক্যামেরার সামনে সবেতেই বেশ পারদর্শী টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি বৃদ্ধার চরিত্রে অভিনয় করেও সাড়া ফেলেছেন অনুরাগীদের মাঝে। এককথায় সর্বগুনসম্পন্না বাঙালি নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন শুভশ্রী গাঙ্গুলী।

তবে সিনে-পর্দায় থুরথুরে বৃদ্ধার চরিত্রে প্রাণ সঞ্চার করলেও বাস্তব জীবনে এখনো একইরকম ‘হট এন্ড বোল্ড’ আছেন অভিনেত্রী। তার প্রমান বারবার মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। আবারও নিজের রূপের দস্তাবেজ তুলে ধরলেন শুভশ্রী। এবার শীতের আমেজে হোটেল রুম থেকে ছড়িয়ে দিলেন উষ্ণতা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতে তাকে দেখা গেছে গ্ল্যামারাস কালো পোশাকে আবদ্ধ হতে। ছবিতে দেখা গেছে, হোটেল রুমের মধ্যে কখনো দাঁড়িয়ে আছেন তিনি, কখনো আবার আয়নার সামনে দাঁড়িয়ে নিজের প্রতিফলনে চোখ মিলিয়েছেন নিজেই। পরনে রয়েছে কালো থাইস্লিট পার্টি ড্রেস। মুখে নিউড মেকআপ, ঠোঁটে ন্যুড লিপস্টিক। কানে ছোট্ট দুল, হাতে রয়েছে আংটি।

ডিসেম্বরের হাড়কাপানো শীতে শুভশ্রীর এই ফটোশ্যুট এখন উষ্ণতা ঢেলে দিচ্ছে নেটিজেনদের মধ্যে। তাই তারিফ এসেছে অনুরাগীদের থেকে। কেউ লিখেছেন, ‘আপনাকে এইজন্য আমার ভালো লাগে যে এখনো একইরকম পছন্দ রয়েছে আপনার’; কেউ আবার বলেছেন, ‘আশ্চর্যময়ী’। জানা গেছে, প্রাক-বড়দিনের একটি পার্টিতে সপরিবারে গেছিলেন অভিনেত্রী। আর সেখানেই তোলা হয়েছে এই ছবি।

প্রসঙ্গত, সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে বৃদ্ধার ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এরপর আগামী বছরের শুরুতেই পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে জুটি বেঁধে ‘ডাঃ বক্সি’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। যে ছবির ট্রেলার ইতিমধ্যে আভাস দিয়েছে মেডিকেল থ্রিলারের।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা