whatsapp channel

প্রয়াত বাবার জন্মদিন পালন করলেন হিনা খান, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রীর মা

চলতি বছরের 20 শে এপ্রিল কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হয়েছেন অভিনেত্রী হিনা খান (Hina khan)-এর বাবা আসলাম খান (Aslam khan)। সম্প্রতি বাবার ষাটতম জন্মদিনে চোখের জলে ভেসে বাবাকে স্মরণ করলেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরের 20 শে এপ্রিল কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হয়েছেন অভিনেত্রী হিনা খান (Hina khan)-এর বাবা আসলাম খান (Aslam khan)। সম্প্রতি বাবার ষাটতম জন্মদিনে চোখের জলে ভেসে বাবাকে স্মরণ করলেন হিনা ও তাঁর পরিবার।

Advertisements

হিনার কাছে তাঁর বাবা ছিলেন বন্ধুর মতো। এখনও তিনি ভাবতে পারেন না, তাঁর বাবা নেই। এদিন হিনার বাবার পছন্দের কেক কাটলেন হিনার মা। কেক কাটার সময় চোখের জল সামলাতে পারছিলেন না তিনি। হিনা সেই ভিডিও ছবি ইন্সটাগ্রামে শেয়ার করার সাথে তাঁর বাবার ফুলে সুসজ্জিত কবরের ছবিও শেয়ার করেছেন। ভিডিও ও ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে হিনা লিখেছেন, জীবনের ক্ষতি ক্রমশ জীবনকে তিক্ত করে দেয়। কিন্তু তিনি তাঁর মায়ের কাছ থেকে জীবনে এগিয়ে যাওয়ার শক্তি পেয়েছেন। হিনা লিখেছেন, তাঁর মা তাঁর অনুপ্রেরণা।

Advertisements

তবে হিনা জানিয়েছেন, প্রথমে তিনি এই ভিডিও ও ছবিগুলি পোস্ট করবেন না ভেবেছিলেন। কিন্তু তাঁর মায়ের প্রচেষ্টাকে শ্রদ্ধা জানানোর জন্য শেষ অবধি তিনি এই ভিডিও ও ছবিগুলি শেয়ার করেছেন। বাবার কাছ থেকে হিনা শিখেছিলেন জীবনকে মেনে নিতে এবং নিজের অনুভূতি সকলের সাথে ভাগ করে নিতে।

Advertisements

ভারতী সিং (Bharti singh), রুবিনা দিলায়েক (Rubina dillaik), দিশা পারমার (Disha parmar)- রা হিনার পাশে থাকার বার্তা দিয়ে তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। খুব শীঘ্রই রিলিজ করবে হিনার মিউজিক ভিডিও যাতে তাঁর বিপরীতে রয়েছেন শাহির শেখ (shaheer sheikh)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media