whatsapp channel

Rekha: মা হতে চেয়েছিলেন রেখা, কিন্তু কেন সম্ভব হল না!

বলিউডে রেখা হলেন এমনই এক অভিনেত্রী যিনি এখনও এভার গ্রিন। যাকে দেখলে বার্ধক্য লজ্জা পায়। বয়স রেখার প্রায় ৬৮ ছুঁই ছুঁই, কিন্তু তাকে দেখে বোঝার উপায় নেই। এখনও 'উমরাও জান’-এর…

Avatar

বলিউডে রেখা হলেন এমনই এক অভিনেত্রী যিনি এখনও এভার গ্রিন। যাকে দেখলে বার্ধক্য লজ্জা পায়। বয়স রেখার প্রায় ৬৮ ছুঁই ছুঁই, কিন্তু তাকে দেখে বোঝার উপায় নেই। এখনও ‘উমরাও জান’-এর শরীর বেয়ে গড়িয়ে পড়ে জেল্লা, গ্ল্যামারের রানী বললেই হয়তো ঠিক হবে। চোখ, নাক, ঠোঁট সবকিছুই তার ছবির মতন সুন্দর। এহেন অভিনেত্রী এখনও পর্যন্ত মনের মানুষ পাননি।

বহুবার প্রেমে জড়িয়েছেন তিনি, এমনকি অমিতাভ বচ্চনের সঙ্গে তার সিলসিলা আজও টাটকা গসিপ। এছাড়া, যাকে বিয়ে করেছিলেন রেখা, তিনিও খুব কম সময়ের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নাহ্, এরপর রেখা আর কাউকেই বিয়ে করেননি, যদিও তার সিঁথিতে এখনও সিঁদুর জ্বলজ্বল করে। তার দাবি এটা ঈশ্বরের দেওয়া আশীর্বাদী সিঁদুর।

বিয়ে না করলেও রেখা কিন্তু ভীষণ ছোটদের পছন্দ করেন। যখনই কোনো রিয়্যালিটি শোতে নিমন্ত্রিত হন, সেই শোয়ের বাচ্চাদের জন্য কিছু না কিছু উপহার নিয়ে আসেন। অথচ এই রেখার কোল খালি। রেখা এখনও নিঃসন্তান। কিন্তু কেনো?

সম্প্রতি, মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমে রেখা তার ব্যাক্তিগত অপূর্ণ ইচ্ছা প্রকাশ করেন। যেখানে তিনি বলেন যে তার সন্তান নেওয়ার খুবই ইচ্ছা ছিল। তিনি মা হতে চাইতেন। কিন্তু, তিনি কোনো নির্দিষ্ট পুরুষ সঙ্গী পাননি। রেখা এবং তার মা চাইতেন যে অনেকগুলো সন্তান হবে। প্রাকৃতিক নিয়মেই সেই সন্তানরা জন্ম নেবে, কোনও কৃত্রিম উপায়ে নয়। অর্থাৎ, ‘আইভিএফ’-এর সাহায্যে তিনি নিতে চাননি। তাই আর মা হওয়াও হয়নি। এক জীবনে না হল বর, না সংসার, না সন্তান। এখনও বলিউডের ‘উমরাও জান’ একা।

whatsapp logo