whatsapp channel

ফের বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী দিয়া মির্জা, মেহেন্দি অনুষ্ঠানের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

প্রাক্তন বিশ্বসুন্দরী দিয়া মির্জা। ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন সাহিল সাঙ্ঘিকে। প্রথমে সুখেই সংসার করছিলেন। কিন্তু কিছুদিন পর হঠাৎ দাম্পত্য কলহ শুরু হয়। এবং ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদ হয়। ১১…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রাক্তন বিশ্বসুন্দরী দিয়া মির্জা। ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন সাহিল সাঙ্ঘিকে। প্রথমে সুখেই সংসার করছিলেন। কিন্তু কিছুদিন পর হঠাৎ দাম্পত্য কলহ শুরু হয়। এবং ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদ হয়। ১১ বছর ধরে প্রেম করে বিয়ে করেছিলেন তাঁরা। বেশিদিন সেই বিয়ে স্থায়ী হয়নি। প্রায় ৫ বছর সংসার করার পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে দিয়া মির্জা কোনদিন কোনো মন্তব্য করেননি এমনকি স্বামীকে নিয়ে কোনো কুমন্তব্য করেননি। এরপর অভিনেত্রী নিজের অভিনয় আর সোশ্যাল কাজ কর্ম নিয়ে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েন।

Advertisements

তারপরই ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে উদ্যোগপতি বৈভব রেখির সঙ্গে। এদের সম্পর্ক স্থাপন হয় ২০২০ সালে লকডাউনের সময়। গুঞ্জন শুরু হয়,এরা ডেট করছে তবু তাঁদের এক সঙ্গে কোথাও ঘুরতে দেখা যায়নি। নিজেরা চুপিচুপি প্রেম করছিলেন। নিজেদের সম্পর্ককে এবার প্রেম থেকে বিয়ের সম্পর্কে নিয়ে যাওয়ার কথা ভাবলেন। নতুন বছরে বিয়ের মরশুম তাই এবারে নিজের মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধার সিদ্ধান্ত নিলেন। প্রেমের মাসেই পরিবারের উপস্থিতিতে নিজের মনের মানুষের সাথে বিয়ের সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন।

Advertisements

১৫ ফেব্রুয়ারি বিনা আড়ম্বরে আর পরিবারের উপস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা ও বৈভব রেখি। আজই অগ্নিসাক্ষী রেখে আনুষ্ঠানিক বিয়ে সারবেন দিয়া। বলিডে কেউ উপস্থিত থাকবেনা এই বিয়েতে প্রায় চুপিসাড়েই বলিউড অভিনেত্রী দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়ছেন। নিজের বিয়ের দিন সকালে অভিনেত্রী নিজেই৷ বৈভবের নামে মেহেন্দি রঙা হাতের ছবি শেয়ার করেন দিয়া। ছবি দেখে ভালোই বোঝা যাচ্ছে বৈভবের ভালোবাসা বেশ গাঢ়। দিয়ার মেহেন্দির ছবি প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রীর ফ্যানেরা।

Advertisements

ঘরোয়া পরিবেশে বিয়ের আসর বসছে। বিয়ের আগের রাতে সেলিব্রিটি ম্যানেজার পূজা দাদলানি একটি ছবি শেয়ার করেন। এই ছবিতে দেখা যাচ্ছে, যেখানে দিয়ার সঙ্গে দেখা যায় অভিনেত্রীর হবু বর বৈভব রেখিকে। দুইজনেই বেশ হাসিখুশি৷ ওই ছবিতে ম্যানেজার মশাই ক্যপশানে লেখেন, ‘ওয়েলকাম আওয়ার ক্রেজি ফ্যামিলি দিয়া মির্জা’। এই ছবি শেয়ার হতেই বহু নেটিজেন এই কাপলকে শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media