BollywoodHoop Plus

Sonakshi Sinha: বান্টির সঙ্গে বিয়ে নয়! সোনাক্ষীর জীবনে নতুন পুরুষ জাহির ইকবাল?

কিছুদিন আগেই শোনা গিয়েছিল সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তিনি বয়ফ্রেন্ড বান্টি সাজদেহ (Bunty Sajdeh)-র সঙ্গে 2012 সাল থেকে সম্পর্কে রয়েছেন। বান্টি পেশায় সেলিব্রিটি ম্যানেজার। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, অবশেষে বান্টিকে বিয়ে করতে রাজি হয়েছেন সোনাক্ষী। সোনাক্ষীর পরিবারের সদস্যদেরও পছন্দ বান্টিকে। কিন্তু এবার তাঁদের সম্পর্কের মাঝে ঢুকে পড়লেন তৃতীয় মানুষ, অভিনেতা জাহির ইকবাল (Zaheer Iqbal)। নেটিজেনদের একাংশ অন্তত এই ধারণা করছেন।

সোনাক্ষী জাহিরের জন্মদিনে তাঁর সঙ্গে দুটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, পৃথিবীতে যে মানুষটি তাঁকে সবচেয়ে বেশি জ্বালাতন করে, তাঁকে জন্মদিনের শুভেচ্ছা। এই পৃথিবীতে আসার জন্য সোনাক্ষী জাহিরকে ধন্যবাদ জানিয়েছেন। জাহিরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোনাক্ষী লিখেছেন, তিনি পৃথিবীর সবচেয়ে সুন্দর মানুষ। সোনাক্ষীর পোস্টে কমেন্ট করে ধন্যবাদ জানিয়ে তাঁকে নিজের প্রিয় বন্ধু বলে উল্লেখ করেছেন জাহির। আগামী বছর সোনাক্ষী ও জাহির একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন হিন্দি ফিল্ম ‘ডাবল এক্স এল’। অনেকেই মনে করছেন জাহির ও সোনাক্ষীর মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। কিন্তু এদিকে দানা বাঁধছে সোনাক্ষীর সঙ্গে বান্টির বিয়ের সম্ভাবনা।

বান্টি সলমান খান (Salman Khan)-এর খুব ঘনিষ্ঠ আত্মীয়। সলমানের ছোট ভাই সোহেল খান (Sohail Khan)-এর স্ত্রী সীমা (Seema Khan)-এর ভাই বান্টি। ‘দাবাং’ ফিল্মের শুটিং চলাকালীন বান্টি ও সোনাক্ষীর সম্পর্ক গড়ে উঠলেও 2016 সালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। পরে আবারও কাছাকাছি এসেছেন সোনাক্ষী ও বান্টি। তাতে কি এবার চিড় ধরতে চলেছে?

2023 অথবা 2024 সালে বিয়ে করার কথা ছিল সোনাক্ষী ও বান্টির। শেষ অবধি কি এই বিয়ে আদৌ হবে?

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

whatsapp logo