whatsapp channel

Mouni Roy: খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে হাজির হলেন মৌনি রায়

এতদিন মৌনি রায় (Mouni Roy) ব্যস্ত ছিলেন ‘এন্টারটেইনারস ট‍্যুর’ নিয়ে। তবে মুম্বই ফিরেও কমল না তাঁর ব্যস্ততা। সপ্তাহান্তে মৌনিকে দেখা গেল ‘স্টাইল আইকন অ্যাওয়ার্ডস 2023’ ইভেন্টে। পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হওয়ার…

Avatar

Nilanjana Pande

এতদিন মৌনি রায় (Mouni Roy) ব্যস্ত ছিলেন ‘এন্টারটেইনারস ট‍্যুর’ নিয়ে। তবে মুম্বই ফিরেও কমল না তাঁর ব্যস্ততা। সপ্তাহান্তে মৌনিকে দেখা গেল ‘স্টাইল আইকন অ্যাওয়ার্ডস 2023’ ইভেন্টে। পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্য অনেকবার তাঁর দিকে অনুরোধ ভেসে এলেও প্রথমে ইভেন্টে প্রবেশের তাড়ায় ও এরপর ইভেন্ট থেকে বেরিয়ে যাওয়ার তাড়ায় ছিলেন মৌনি। তবে পাপারাৎজিদের দিকে হাত নেড়ে সৌজন্য প্রকাশ করতে ভুললেন না তিনি। বরুণ ধাওয়ান (Varun Dhawan)- এর সাথে জরুরী কথা বলতেও দেখা গেল মৌনিকে।

এদিন মৌনির পরনে ছিল লাল রঙের এক্সট্রা শর্ট ড্রেস। ড্রেসটি অফ শোল্ডার। এর নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত ছিল মৌনির ক্লিভেজ। শর্ট ড্রেসের একপাশ থেকে নেমে গিয়েছে লাল রঙের টেলারিং যা ছুঁয়েছে মাটি। হালকা মেকআপ করেছিলেন মৌনি। চুলে বেঁধেছিলেন বান। এই পোশাকের সাথে কোনো গয়না পরেননি তিনি। পায়ে ছিল লাল রঙের স্টিলেটো। ‘বলিউড হাঙ্গামা’ আয়োজিত এই স্টাইল অ্যাওয়ার্ডস-এ মৌনির হাতে উঠেছে ‘মোস্ট স্টাইলিশ হটস্টেপড অ্যাওয়ার্ড’। উচ্ছ্বসিত মৌনি ধন্যবাদ জানিয়েছেন ‘বলিউড হাঙ্গামা’-কে। কেরিয়ারের গোড়া থেকে এখনও অবধি মৌনির স্টাইল পর্যবেক্ষণ করলে দেখা যাবে তা অনেকটাই বদলে গিয়েছে। বর্তমানে বিকিনিতেও সমান স্বচ্ছন্দ মৌনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সাম্প্রতিক কালে মায়ামিতে মিলেছে তার প্রমাণ। সেখানে এক-একদিন এক-এক রকমের বিকিনিতে ক্যামেরাবন্দি হয়েছেন মৌনি। মায়ামির রাস্তাতেও খোলামেলা বিকিনি পরে অবলীলায় হেঁটেছেন তিনি। এমনকি সেই ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

শেষবার মৌনিকে দেখা গিয়েছিল অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ। এই ফিল্মে নেতিবাচক চরিত্রে তাঁর অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo