whatsapp channel

Debchandrima Singha Roy: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই বড় চমক, চুপিসারে বিয়েই সেরে ফেললেন দেবচন্দ্রিমা!

সপ্তাহান্তে সোশ্যাল মিডিয়ায় বিরাট চমক নেটিজেনদের জন্য। অনুরাগীদের কার্যত চমকে দিয়ে বিয়ে সেরে নিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। লাল টুকটুকে বেনারসী শাড়ি, সর্বাঙ্গে গয়না পরে, মাথায় শোলার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সপ্তাহান্তে সোশ্যাল মিডিয়ায় বিরাট চমক নেটিজেনদের জন্য। অনুরাগীদের কার্যত চমকে দিয়ে বিয়ে সেরে নিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। লাল টুকটুকে বেনারসী শাড়ি, সর্বাঙ্গে গয়না পরে, মাথায় শোলার মুকুট পরে রীতিমতো বাঙালি কনের সাজে ধরা দিয়েছেন তিনি। সিঁদুর দানের ভিডিও শেয়ার করে সকলকে কার্যত হতভম্ব করে দিয়েছেন দেবচন্দ্রিমা। সত্যিই কি বিয়ে করে নিলেন পর্দার ‘চারু’?

Advertisements

না, এখনই বিয়ে করেননি দেবচন্দ্রিমা। এই মুহূর্তে বিয়ের পরিকল্পনাও নেই তাঁর। আসলে যেটা হয়েছে সেটা হল বিয়ের নাটক। অভিনেতা অভিনেত্রীদের অনেক কিছুই করতে হয় অভিনয়ের খাতিরে। দেবচন্দ্রিমাও বিয়ের অভিনয় করেছেন মাত্র। তবে কোনো সিরিয়াল বা সিনেমায় নয়, একটি রিল ভিডিওর জন্য। একটি বিজ্ঞাপনের শুটের জন্য বিয়ের কনের সাজে সেজেছেন তিনি।

Advertisements

Debchandrima Singha Roy: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই বড় চমক, চুপিসারে বিয়েই সেরে ফেললেন দেবচন্দ্রিমা!

Advertisements

লালের উপরে সোনালি কাজ করা বেনারসী শাড়ি পরেছেন দেবচন্দ্রিমা। সঙ্গে গলায় তিনটি ভারী সোনার হার, কানে দুল, হাত ভরা চুড়ি, শাঁখা পলা, মাথায় টিকলি। কপালে লাল এবং সাদা চন্দনের কলকা। মাথায় শোলার মুকুট পরে সাজ সম্পূর্ণ করেছেন তিনি। দেবচন্দ্রিমার পাশে একজন পুরুষ মডেলকেও দেখা গিয়েছে যিনি অভিনেত্রীর সিঁথি রাঙিয়ে দিচ্ছেন সিঁদুরে। ভিডিওর ক্যাপশন থেকে জানা যায়, একটি গয়নার দোকানের জন্য বিজ্ঞাপনী শুট করেছেন দেবচন্দ্রিমা। সেই কারণেই তাঁর এমন সাজ।

Advertisements

কমেন্ট বক্সে বিচিত্র মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘বিজ্ঞাপনেই বিয়ে হয়ে যায়’। আরেকজন লিখেছেন, ‘কবে এটা বাস্তবে দেখতে পাব?’ অনেকে প্রশংসায় ভরিয়েছেন দেবচন্দ্রিমাকে। কনের সাজে খুব মিষ্টি লাগছে অভিনেত্রীকে, এমনটাই মন্তব্য করেছেন অনুরাগীরা। এর আগেও অবশ্য একাধিক বার কনের সাজে ধরা দিয়েছেন দেবচন্দ্রিমা। সিরিয়ালে অভিনয় করার সময়ে বধূবেশে সাজতে হয়েছিল তাঁকে। তবে বাস্তব জীবনে কবে মুকুট মাথায় পরবেন তিনি তা এখনো খোলসা করেননি অভিনেত্রী। ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রাখার পর ওয়েব সিরিজেও কাজ করে নিয়েছেন তিনি। আপাতত একটি সিনেমার প্রস্তুতি চলছে তাঁর। অন্যদিকে অভিনেতা রেজওয়ান রব্বানি শেখের সঙ্গে তাঁর বন্ধুত্ব ভাঙার গুঞ্জনও রয়েছে চর্চায়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই