whatsapp channel

করোনা আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ তাপস পালের স্ত্রী, জানালেন ‘রান্নাঘর’-এর সুদীপা

করোনায় বিদ্ধস্ত গোটা দেশ। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৩ লক্ষ্য ৬০ হাজার ৯৬০ জন। ইতিমধ্যে জেলায় জেলায় ভ্যাকসিন বিতরণ শুরু হয়ে গিয়েছে। ভ্যাকসিনের পাশাপাশি অক্সিজেনের বিতরণ চলছে গোটা…

Avatar

HoopHaap Digital Media

করোনায় বিদ্ধস্ত গোটা দেশ। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৩ লক্ষ্য ৬০ হাজার ৯৬০ জন। ইতিমধ্যে জেলায় জেলায় ভ্যাকসিন বিতরণ শুরু হয়ে গিয়েছে। ভ্যাকসিনের পাশাপাশি অক্সিজেনের বিতরণ চলছে গোটা দেশ জুড়ে।

এখনও পর্যন্ত সাধারণ মানুষ সহ টলিউড বলিউড ইন্ডাস্ট্রির বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। টলিউডে জিৎ, কোয়েল, রুক্মিণী, পার্নো মিত্র, অনামিকা সাহা, শুভশ্রী সহ বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। গত বছরেই করোনা আক্রান্ত হয়ে চলে যান সৌমিত্র চট্টোপাধ্যায়। এই বছর করোনার দ্বিতীয় ঢেউ আরো ভয়াবহ আকার নিয়েছে। এইবার করোনা শুধু মাত্র বয়স্ক মানুষদের শায়িত করছেন এমনটা নয়, যেকোনো বয়সের মধ্যে এই ভাইরাস হুহু করে বেড়েই চলেছেন।

দিল্লী, মহারাষ্ট্রের পাশাপাশি আমাদের রাজ্যের অবস্থাও খুব একটা আশাজনক নয়। প্রত্যেকে হাসপাতালে বেডের অভাব, অক্সিজেনের অভাব এবং চিকিৎসকদের অভাব। একজন চিকিৎসক পিছু প্রায় ১০০ জনের বেশি রুগী রয়েছেন। সব মিলিয়ে রাজ্যের অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। তবে এরই মধ্যে খবর পাওয়া গেল প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল করোনায় আক্রান্ত হয়েছেন। এদিন রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় জানান নন্দিনী পালের আশঙ্কাজনক অবস্থার কথা।

প্রসঙ্গত তাপস পাল বহুদিন তৃণমূলের সাংসদ ছিলেন । ২০১৪-এর লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর কেন্দ্রের প্রার্থী ছিলেন তিনি। এদিন সুদীপা তার পোস্টে এও বলেন যে মাননীয়া মুখ্যমন্ত্রী তাদের পাশে দাঁড়িয়েছেন এবং এর জন্য তিনি আন্তরিক ভালোবাসা জানিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media