Hoop PlusTollywood

সোশ্যাল মিডিয়ায় নোংরা মন্তব্যের শিকার জনপ্রিয় গায়িকা ইমন, অবশেষে কি করলেন তিনি

বলিউড হোক কিংবা টলিউড! প্রত্যেক অভিনেতা, অভিনেত্রী, গায়ক, গায়িকা নিজেদের লাইফস্টাইলের প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে নিজেদের অনুগামীদের সাথে শেয়ার করেন।একদিকে যেমন এই পোস্ট গুলো অনুগামীদের কাছে প্রশংসনীয় হয় তেমনি কিছু বর্বর জাতীয় মানুষ কদর্য মন্তব্য করে থাকেন।এবার জাতীয় পুরস্কার জয়ী বঙ্গ তনয়া ইমন চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে হেনস্থার শিকার হলেন।

কিন্তু বাস্তব জগত হোক কিংবা ভার্চুয়াল জগত হোক অন্যায়ের প্রতিবাদ করতে কখনো পিছপা হননি।’ইঁট কা জবাব পাথর দিয়ে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী।
সোশ্যাল মিডিয়ায় ইমনের একটি পোস্টে নোংরা ভাষায় অশ্লীল মন্তব্য করেছিলেন এক ব্যক্তি।লিখেছিলেন, “তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব, প্রতিটা পশমে আদর করব”।

সেই ব্যক্তির নোংরা মন্তব্যে তীব্র প্রতিবাদ করেছেন গায়িকা।সেই মন্তব্যের একটি স্ক্রিন শট নিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করলেন।স্ক্রিনশটে ওই অশ্লীন মন্তব্যে মার্ক করে সকল অনুগামীদের উদ্দেশ্যে বলেছেন,দয়া করে উদ্দিষ্ট ব্যক্তির প্রোফাইলটি ব্লক করতে বলেছেন। তিনি আরো জানিয়েছেন যে, তার ভক্তরা কি করতে পারে তাও দেখার পালা।

সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট হওয়ার সাথে সাথে ভক্তরা ক্ষোভ উগরে দিয়েছেন।এই অশ্লীল মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন অনুগামীরা।বেশিরভাগই মানুষ ইমনের পাশে দাঁড়িয়েছেন এবং প্রোফাইলের বিরুদ্ধে রিপোর্ট করার আশ্বাস দিয়েছেন।আর সাথে অনেকে বলছেন, প্রোফাইলটি বাংলাদেশী ফেক আইডি।

উল্লেখিত, অভিনেত্রীর শ্রাবন্তীর তৃতীয় বিয়ের জন্য সোশ্যাল মিডিয়াতে প্রায়শই কদর্য ভাষার স্বীকার হতে হয়েছে। কিছুদিন আগেই অবাঞ্ছিত ফোন কলের স্বীকার হন শ্রাবন্তী।বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে অনেকদিন যাবৎ অশ্লীল মেসেজ আসছিল তাঁর নম্বরে। নম্বর ব্লক করেও নিস্তার পাননি অভিনেত্রী। বিরক্ত হয়ে শ্রাবন্তী শেষে বাংলাদেশ হাইকমিশনের কাছে নালিশ জানান অভিনেত্রী। এরপরই তদন্ত শুরু হয়।

 

View this post on Instagram

 

Can you all pls block and report this profile?? Uni ki korben seta bolechen. Apnara ki korte paren ektu dekhiye Din pls!

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on

Related Articles