whatsapp channel

কনের সাজে ফটোশুটের পর স্টাইলিশ শাড়ি লুকে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) আপাতত বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা ও বিবাহ বিচ্ছেদ সব বিতর্ককে একপাশে রেখে নিজের মতো করে বাঁচতে চাইছেন। কিছুদিন আগে নববধূর বেশে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে।…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) আপাতত বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা ও বিবাহ বিচ্ছেদ সব বিতর্ককে একপাশে রেখে নিজের মতো করে বাঁচতে চাইছেন। কিছুদিন আগে নববধূর বেশে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। এবার তা থেকে 360 ডিগ্রী ঘুরে গিয়ে ক্লাসিক সাজে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন তিনি।

রিলে শ্রাবন্তী ‘ইস্ক দি চাসনি’ গানটি ব্যবহার করেছেন। শ্রাবন্তীর পরনে রয়েছে পিঙ্ক রঙের সিকুইনড শাড়ি উইথ বেল্ট এবং গাঢ় সবুজ রঙের সিকুইনড ফুলস্লিভ ব্লাউজ। তার সঙ্গে মানানসই গ্রীন স্টোন স্টাডেড সিলভার জুয়েলারি পরেছেন শ্রাবন্তী। চুলগুলি সামান্য ওয়েভি করা হয়েছে। ভিডিওতে ‘ইস্ক দি চাসনি’ গানের সঙ্গে শ্রাবন্তীর নির্বাক অভিনয় সত্যিই অনেক বেশি বাঙ্ময়। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে শ্রাবন্তীর হাতের ময়ুরপালক ট‍্যাটু। এই ট্যাটু যেন দিচ্ছে প্রেমের ইঙ্গিত।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন (Roshan singh) প্রথমে বিবাহ বিচ্ছেদ চাইলেও পরে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করেছেন যার শুনানি রয়েছে জুলাই মাসে। আপাতত শ্রাবন্তী নিজের ছেলে অভিমন‍্যুর সঙ্গে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন এবং রোশন থাকছেন তাঁদের পারিবারিক ফ্ল্যাটে।

তবে শ্রাবন্তীর জীবনের চিত্রনাট্যে আগমন ঘটেছে তাঁর নতুন প্রেমিকের। বাইপাসের ধারে শ্রাবন্তী যে আবাসনে থাকেন, সেই আবাসনের বাসিন্দা শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Abhirup nag chowdhury)। অভিরূপ ‘রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স’-এর মালিক। এছাড়াও তিনি তিনটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন।  অভিরূপ রীতিমত পার্টি করতে ভালোবাসেন। শহরের বড় বড় পার্টিতে তাঁকে দেখা যায়। এবার শ্রাবন্তী-রোশন-অভিরূপ-এর ত্রিকোণ প্রেমের পরিণতি কি হবে তা জানতে অপেক্ষা করতে হবে জুলাই মাস অবধি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media