BollywoodHoop Plus

Ananya Panday: নিম্নাঙ্গে কিছু না পরে এই ছবি শেয়ার করলেন অনন্যা পান্ডে

অনন্যা পান্ডে (Ananya Panday) বলিউডে নবাগতা নায়িকাদের মধ্যে অন্যতম। বি-টাউনের নামজাদা অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। তাই বলিউডে অভিনয়ের কেরিয়ার গড়তে তেমন একটা স্ট্রাগল করতে হয়নি তাকে। তবে অভিনয়ের থেকে মডেলিং করতেই বেশি পছন্দ করেন এই অভিনেত্রী। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। নানা উত্তাপে নানা সময় ভক্তদের সামনে অবতীর্ণ হন এই নায়িকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এমনই কয়েকটি ছবি আপলোড করলেন অভিনেত্রী, যা দেখে ঘুম উড়ল নেটিজেনদের। ডিসেম্বরের কনকনে শীতেও খোলামেলা পোশাক পরে শরীরের ভাঁজ উন্মুক্ত করে উত্তাপ ছড়িয়ে দিলেন এই বিউটি-কুইন। পোস্ট করা এই ছবিতে তাকে দেখা গেছে সাদা রংয়ের স্কিন-টাইট টিশার্টে। উর্ধাঙ্গ পোশাকে ঢাকা থাকলেও শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট হয়েছে এই ছবিতে। তবে নিম্নাঙ্গে নেই কিছুই। উন্মুক্ত উরু ছড়িয়ে ব্যালকনির মেঝেতে বসে আছেন অভিনেত্রী। আর সকালের সোনালী রোদের প্রথম আভা এসে পড়েছে তার শরীরের। যেন শীতের সকালে নগ্নিকা হয়ে রৌদ্রস্নানে মত্ত হয়েছেন তিনি। খোলা চুল, মেকআপহীন মুখ। তবে সবথেকে নজর কেড়েছে তার আবেদনময়ী অভিব্যক্তি। প্রতিটি ভঙ্গিমায় ধরা পড়েছে সাতসকালে লাস্যময়তার ছোঁয়া।

ছবির ক্যাপশন একটি ফরাসি ভাষার গানের নামে লেখা। যার অর্থ হল, যতদূর দেখা যায়, ততদূর ভালো। আর রৌদ্রস্নাতা অনন্যাকে দেখে এখন উত্তাপের আগুনে পুড়ছে তার অনুরাগীরা। কমেন্ট বক্সে ধরা পড়েছে তারই প্রতিফলন। কেউ লিখেছেন, ‘আপনাকে এমনভাবে দেখে শরীরে উত্তাপ অনুভব করছি’; কেউ আবার লিখেছেন, ‘ইনি তো বোল্ডনেসে রণবীর সিংকেও হার মানান’; এক অনুরাগী আবার মজার ছলে লিখেছেন, ‘আপনার কি ঠান্ডা লাগছে না, নীচে কিছু পরে নেই কেন’।

প্রসঙ্গত, করণ জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২’ ছবিতে বলিউডে পা রাখেন অনন্যা পান্ডে। তারপর একাধিক ছবিতে অভিনয় করেন। সম্প্রতি দক্ষিণী ছবি ‘লাইগার’-এ দেখা গেছে অভিনেত্রীকে। তবে অভিনয়ের থেকে মডেলিংয়ে বেশি স্বচ্ছন্দ অনন্যা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা