whatsapp channel

Adrit Roy: জন্মদিন আদৃতকে কাজের জিনিস দিলেন কৌশাম্বী!

গত 25 শে মে, আদৃত রায় (Adrit Ray) ও তাঁর অনস্ক্রিন দিদিয়ার অফস্ক্রিন রসায়ন স্পষ্ট হয়ে গিয়েছে। এদিন ছিল আদৃতের জন্মদিন। রাত বারোটার সময় একপাশে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) ও…

Avatar

Nilanjana Pande

গত 25 শে মে, আদৃত রায় (Adrit Ray) ও তাঁর অনস্ক্রিন দিদিয়ার অফস্ক্রিন রসায়ন স্পষ্ট হয়ে গিয়েছে। এদিন ছিল আদৃতের জন্মদিন। রাত বারোটার সময় একপাশে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) ও অপর পাশে নিজের মাকে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন আদৃত। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কৌশাম্বী। অনেকেই মনে করছেন, ‘মিঠাই’-এর অন্তিম লগ্নে পৌঁছে নিজেদের সম্পর্ককে এইভাবেই স্বীকৃতি দিলেন আদৃত ও কৌশাম্বী। বৃহস্পতিবার রাতে ছিল আদৃতের জন্মদিনের পার্টি যাতে কৌশাম্বী সহ উপস্থিত ছিলেন পুরো টিম ‘মিঠাই’। সেখানেও একসাথে বারবার চোখে পড়ছিল এই জুটিকে।

কৌশাম্বী তাঁর চর্চিত প্রেমিকের জন্মদিনে একটি বিশেষ উপহার দিয়েছেন। আদৃত জানালেন, কৌশাম্বী তাঁকে এমন একটি জিনিস উপহার দিয়েছেন যা দিয়ে তিনি আগামী দিনে মিউজিক ভিডিও তৈরি করতে পারবেন। এমনকি করতে পারবেন মিউজিক এডিটিং ও ভিডিও এডিটিং। আদৃত একবার তাঁর অনস্ক্রিন দিদিয়ার সামনে বলেছিলেন, এই জিনিসটি তাঁর বিশেষ দরকার। তাঁর জন্মদিনে কৌশাম্বীর তরফে এটাই ছিল সারপ্রাইজ গিফট। চলতি বছর আদৃতের জন্মদিনেই ছিল জামাইষষ্ঠীর তিথি। তবে আদৃত কবে জামাই হবেন তা নিয়েও এদিন রাখঢাক করলেন না তিনি।

আদৃত জানালেন, এখনও জামাই হওয়ার প্ল্যান করেননি তিনি। নিজের ব্যক্তিগত জীবনকে তিনি আড়ালে রাখতে চাইলেও অনুরাগীদের ভালোবাসার কারণে আর কিছুই ব্যক্তিগত নেই। সোশ্যাল মিডিয়ায় আদৃত যথেষ্ট পরিমাণে অ্যাকটিভ নয়। পছন্দ করেন না পার্টি করতেও। তবে বর্তমানে তাঁর সামান্য পরিবর্তন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই অ্যাকটিভ থাকতে চেষ্টা করেন আদৃত। অনুরাগীদের জন্য শেয়ার করছেন নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত। ফলে আপাতত কোনো কিছুই লুকিয়ে করার ইচ্ছা নেই তাঁর।

এর আগে সুপ্রিয়া (Supriya)-র সাথে সম্পর্কে ছিলেন আদৃত। বাগদান হয়ে গিয়েছিল তাঁদের। কিন্তু বিয়ের কিছুদিন আগেই ভেঙে যায় আদৃত ও সুপ্রিয়ার সম্পর্ক।

whatsapp logo