Hoop PlusTollywood

স্বামীর সঙ্গে জোড়া লেগেছে সম্পর্ক, প্রিয়াঙ্কার পিঠের ট্যাটুতে কোন পুরুষের নামের অক্ষর!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’ -এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। কিন্তু এই ফিল্মের অনেক আগে থেকেই তাঁদের দুইজনের পরিচয় ছিল। বন্ধুত্ব পরিণত হয়েছিল প্রেমে। জীবনের কঠিনতম সময়ে রাহুলের পাশে ছিলেন প্রিয়াঙ্কা। 2010 সালে রাহুলের সাথে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা। যথেষ্ট অল্প বয়সেই বিয়ে করেছিলেন তাঁরা। একসময় তাঁদের জীবনে আসে রাহুল ও প্রিয়াঙ্কার পুত্রসন্তান সহজ (Sahaj)। কিন্তু 2017 সালে আলাদা থাকতে শুরু করেন রাহুল ও প্রিয়াঙ্কা। এমনকি রাহুলের বিরুদ্ধে পরকীয়া ও শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা।

শুরু হয় তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা। এর মধ্যেই রাহুলের সাথে নাম জড়িয়ে যায় তাঁর সহ-অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও রুকমা রায় (Rooqma Ray)-এর। অপরদিকে প্রিয়াঙ্কার সাথে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর সম্পর্কের গুঞ্জন ছড়ায়। কিন্তু এর মধ্যেই প্রিয়াঙ্কার দূর্ঘটনা ঘটে। প্রিয়াঙ্কার দূর্ঘটনার পর সহজের খেয়াল রাখতে শুরু করেন রাহুল। ধীরে ধীরে আবারও কাছাকাছি আসেন দুজনে। অবশেষে সহজের মুখের দিকে তাকিয়ে আবারও একসাথে থাকতে শুরু করেছেন রাহুল ও প্রিয়াঙ্কা। আইনি জটিলতাও মিটে গিয়েছে। প্রিয়াঙ্কার আবাসনে ফ্ল্যাট কিনতে চলেছেন রাহুল। ছুটির দিনে দুই পরিবারের সদস্যরা একসাথে সময় কাটাচ্ছেন।

কিন্তু এখনও অবধি প্রিয়াঙ্কার পিঠে রয়েছে ইংরাজি ‘এ’ অক্ষরের একটি ট‍্যাটু। প্রিয়াঙ্কা খোলামেলা পোশাক পরলে এই ট‍্যাটুটি দেখা যায়। অনেকের মনেই প্রশ্ন রয়েছে, প্রিয়াঙ্কার পিঠে ‘এ’ অক্ষরটি কেন লেখা! প্রকৃতপক্ষে, রাহুলের প্রকৃত নাম অরুণোদয়। প্রিয়াঙ্কার পিঠে লেখা ‘এ’ অক্ষরটি অরুণোদয়ের আদ্যক্ষর।

তাঁদের মধ্যে সমস্যা চললেও প্রিয়াঙ্কা এই ট‍্যাটুটি রেখে দিয়েছিলেন। পরবর্তী কালে আবারও রাহুলের সাথে প্রিয়াঙ্কার নতুন সম্পর্কের সূত্রপাত হয়েছে।

whatsapp logo