whatsapp channel

মাঠের বাইরে আসল বিরাটকে আমিই চিনি: অনুষ্কা শর্মা

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) যেন একে অপরের পরিপূরক। তাঁদের সুখী দাম্পত্যের ছবি প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিরাটের ফিটনেসের পিছনেও রয়েছে অনুষ্কার হাত। সম্প্রতি ইন্সটাগ্রামে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) যেন একে অপরের পরিপূরক। তাঁদের সুখী দাম্পত্যের ছবি প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিরাটের ফিটনেসের পিছনেও রয়েছে অনুষ্কার হাত। সম্প্রতি ইন্সটাগ্রামে বিরাটের একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা।

Advertisements

প্রকৃতপক্ষে ভিডিওটি একটি বিজ্ঞাপনী প্রচারের। ভিডিওতে হলুদ সোয়েট শার্ট ও কালো জিনস পরে দেখা গেছে বিরাটকে। অনুষ্কার পরনে রয়েছে নীল-সাদা স্ট্রাইপড শার্ট ও নীল ডেনিম। মোবাইলে বিরাটের ভিডিও বা ছবি তুলতে ব্যস্ত অনুষ্কা। এই ফাঁকে স্বামীর প্রশংসাও করলেন তিনি। অনুষ্কা জানালেন, দর্শকদের কাছে পরিচিত মাঠের বিরাট কোহলি। কিন্তু তিনি প্রতিদিন যে বিরাটকে দেখেন, সেই বিরাট একদম আলাদা। বিরাটের সেই দিকটার সাক্ষী শুধু তিনি। বিরাটের প্রতিদিনের নতুন কাহিনী শুধু তাঁর জন্য। অনুষ্কার বিরাট আবেগ ও ধৈর্য্যের এক সুন্দর সমতা বজায় রাখতে সক্ষম। বিরাটের কাহিনীর মতোই তাঁর আবেগের অনেকগুলি স্তর রয়েছে। এছাড়াও বিরাট একজন মজাদার মনের মানুষ ও স্বামী হিসাবে যথেষ্ট যত্নশীল।

Advertisements

Advertisements

বিগত কয়েক মাস বিরাটের সঙ্গেই কাটিয়েছেন অনুষ্কা। তাঁদের একমাত্র কন্যাসন্তান ভামিকা (Bhamika)-র জন্মের পর বিরাটের আইপিএল ম্যাচের সময় ইউএই-তে তাঁর সফরসঙ্গী হয়েছিলেন ভামিকা ও অনুষ্কা। এরপর সেখান থেকেই তাঁরা ইংল্যান্ড রওনা দেন। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীনও বিরাট ও তাঁর পরিবার একসাথেই ছিলেন।

Advertisements

ইংল্যান্ডেই পালিত হয়েছিল ভামিকার ছয় মাসের জন্মদিন। আইপিএলের দ্বিতীয় পর্বের একসাথেই দুবাই পৌঁছেছিলেন বিরুষ্কা ও ভামিকা। বিজ্ঞাপনী শুটিংয়ের কারণে দশ দিন আগে মুম্বই ফিরেছেন তাঁরা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media