whatsapp channel

Devlina Kumar: দেবীর সাজে ‘অপরূপা’ দেবলীনা, প্রশংসার পাশাপাশি অভিনেত্রীর ‘ভুল’ ধরলেন নেটিজেনরা

সামনেই মহালয়া। হাতে গুনে মাত্র আর কয়েকটা দিন, এই মুহূর্তে মহালয়ার অনুষ্ঠানের নানান প্রস্তুতি চলেছে টলি পাড়ায়। রেডিওতে যেমন প্রথম চণ্ডীপাঠ দিয়ে সূচনা হয়, তেমনই টেলিভিশনের পর্দায় মহালয়ার ভিডিও না…

Avatar

HoopHaap Digital Media

সামনেই মহালয়া। হাতে গুনে মাত্র আর কয়েকটা দিন, এই মুহূর্তে মহালয়ার অনুষ্ঠানের নানান প্রস্তুতি চলেছে টলি পাড়ায়। রেডিওতে যেমন প্রথম চণ্ডীপাঠ দিয়ে সূচনা হয়, তেমনই টেলিভিশনের পর্দায় মহালয়ার ভিডিও না দেখলে মন ভরে না। প্রতিবারের মতন প্রত্যেকটি চ্যানেল সকাল সকাল মহালয়ার টেলিকাস্ট শুরু করে দেয়, আর আপামর দর্শকরা সেই মহালয়া দেখে চুলচেরা বিশ্লেষণ করে।

এবারেও সেই একই চুলচেরা বিশ্লেষণ করলেন নেট জনতা। সম্প্রতি মহালয়ার জন্য এক দেবীর সাজে সেজেছেন গৌরব পত্নী দেবলীনা কুমার। তিনি এদিন নিজের নতুন রূপের ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “ঢাকেতে পরেছে কাঠি, পূজো হবে ফাটাফাটি। পূজো পূজো কত আশা, ইচ্ছে পূরণের অভিলাশা। –পূজার বাঁশী বাজে দূরে মা আসছেন বছর ঘুরে শিউলির গন্ধে আগমনী কাসের বনে জয়ধ্বনি নীল আকাশে মাকে খুঁজো হাসি খুশি কাটুক পূজো।”

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

ব্যাস, নেট জনতার কেউ কেউ এই ক্যাপশন নিয়েই দেবলীনা কুমারকে ট্রোল করতে শুরু করে দিলেন। কেউ লিখলেন, “দয়া করে বানান গুলো ঠিক লিখুন। সঠিক বানান না জানলে জেনে লিখুন। অভিলাষা, পুজো।” কেউ আবার কাশ ফুল বানানও ঠিক করে লিখে দেন। অবশ্য দেবলীনা এর উত্তর দিয়েছেন। তার কথায়, “আপনি ঠিক করে দিন”। তৎক্ষণাৎ ওই মানুষটি উত্তর দেন, “দিয়েছি, আপনার post, edit তো আপনাকেই করতে হবে”।

দেবলীনার প্রত্যুত্তর

সোশ্যাল মিডিয়ায় এরকম বিশ্লেষণ হামেশাই হয়। বাংলায় লিখলেও আমরা অনেকেই বাংলা বানানে ভুল করি। তবে দেবলীনা ব্যাপারটিকে বেশ স্পোর্টিংলি নিয়েছেন। কোনো রকম বাকবিতণ্ডায় তিনি যাননি। যদিও তার ক্যাপশনে ভুল বানান গুলো শোভা পাচ্ছে এখনও। মজার ব্যাপার হল, কমেন্ট বক্সে একজন তো মজা করে লিখেই দিলেন দুর্গার হাতে আই ফোন, আমাকেও পাঠিও। এভাবেই চলেছে দেবলীনা কুমারের মহালয়া সাজের চুলচেরা বিশ্লেষণ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media