BollywoodHoop Plus

Esha Gupta: অন্তর্বাস না পরেই ক্যামেরার সামনে হাজির জনপ্রিয় ওয়েব সিরিজের নায়িকা!

‘ব্রা’ শব্দটি যখনই প্রতিবেদনের প্রথমদিকে পড়বেন, হয়তো অনেকেই খবরটি সরিয়ে অন্য দিকে চলে যাবেন। কারণ বর্তমান পৃথিবীতে ব্রা একই সাথে অপরিহার্য, স্টাইল স্টেটমেন্ট ও আলোচনার বিষয়। কিন্তু ব্রা মহিলারা পরেন। এই কারণে মহিলাদের সিদ্ধান্ত নিতে দেওয়া উচিত, তাঁরা কখন ব্রা পরবেন অথবা আদৌ ব্রা পরতে পছন্দ করছেন কিনা! বহু বছর আগে আমেরিকায় ব্রা পুড়িয়ে মহিলারা আন্দোলন করেছিলেন। বর্তমান পৃথিবীতেও বহু মহিলা সবসময় ব্রা পরতে স্বচ্ছন্দ নন। চিকিৎসকদের মতে, অধিকাংশ সময় ব্রা পরে থাকা উচিত নয়। এর ফলে ঘাম জমে ইনফেকশনের প্রবণতা বাড়ে। ব্যাহত হয় সঠিক রক্ত সঞ্চালন।

কিন্তু নারীর সমস্যা কবেই বা কে বুঝেছে? বারবার নারীকে অগ্নিপরীক্ষার সম্মুখীন করতে পছন্দ করে সমাজ। সোশ্যাল মিডিয়া তাতে আরও ইন্ধন যোগায়। এই কারণেই বারবার নেটদুনিয়ায় ট্রোল হচ্ছেন এষা গুপ্তা (Esha Gupta)। এদিন মুম্বইয়ের একটি ইভেন্ট থেকে বেরিয়ে আসার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন এষা। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, এষার পরনে রয়েছে সাদা রঙের স্লিভলেস বডিকন ড্রেস। হালকা মেকআপ করেছেন এষা। চুলে বান বেঁধেছেন। হাসিমুখেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। কিন্তু ভিডিওতে নেটিজেনদের একাংশ লক্ষ্য করেছেন, এষার পোশাকের মাধ্যমে সুস্পষ্ট তাঁর নিপল বা স্তনবৃন্ত। কিন্তু এর ফলেই এষা সোশ্যাল মিডিয়ায় লাগাতার অশালীন কটাক্ষের সম্মুখীন হচ্ছেন।

অনেকে লিখেছেন, এষা নিজেকে আকর্ষণীয় করার জন্য ব্রা পরেননি। অনেকে লিখেছেন, অভিনেত্রী নারীজাতির লজ্জা। অনেকের মতে, ব্রা না পরে বোধহয় আনন্দ পাচ্ছেন এষা। কিন্তু ভিডিওতে দেখা যাচ্ছে, এষা নিজেও যথেষ্ট স্বচ্ছন্দ নন ব্রা না পরে। তবে হয়তো কোনো সমস্যার কারণেই এদিন ব্রা পরেননি তিনি। কিন্তু নেটিজেন কে বোঝাবে? তাঁরা তো জাজমেন্টাল।

প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ‘আশ্রম থ্রি’-তে বোল্ড চরিত্রে অভিনয় করেছেন এষা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo