BollywoodHoop PlusReality show

Kumar Sanu: ‘অমিত কুমারের সঙ্গে শত্রুতা নেই’, সাফ জানিয়ে দিলেন কুমার শানু

সর্বভারতীয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকে অমিত কুমার (Amit Kumar)-কে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কিছুদিন আগেও একটি সাক্ষাৎকারে তিনি নিজেই স্বীকার করেছেন, কুমার শানু (Kumar Sanu)-কে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে তিনি বলেছিলেন, শানু তাঁর বাবা কিশোর কুমার (Kishor Kumar)-এর ভক্ত হলেও তিনি বাবার রক্ত। কুমার শানু কিন্তু বরাবর বলেন, তিনি কিংবদন্তী শিল্পী কিশোর কুমারের ভক্ত। এবার সুপার সিঙ্গারের মঞ্চে কিশোর কুমার স্পেশ‍্যাল পর্বে গুরুবন্দনায় রত হলেন শানু। তবে অবশ্যই অমিত কুমারের সামনে।

কিছুদিন আগে অমিতের শানুকে বলা ‘রক্ত ও ভক্ত’ প্রসঙ্গ টিজারের মাধ্যমে এই মুহূর্তে ভাইরাল। সেই টিজারে অমিত শানুকে বলছেন, তাঁরা দুজনে মিলে সকলকে ভস্ম করে দেবেন। এই প্রথম একই মঞ্চে অমিত ও কুমার শানুকে একসঙ্গে কিশোর কুমারের গান গাইতে দেখা গেল। সুপার সিঙ্গারের এই বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অমিত। এই বিশেষ পর্ব সম্পর্কে অমিত জানিয়েছেন, তিনি আজ থেকে আট বছর আগে ফিরে আসার গান অনুষ্ঠানটি করেছিলেন। সেই ক্ষেত্রে এই মুহূর্তগুলি তাঁর কাছে স্পেশ‍্যাল। সুপার সিঙ্গার সিজন থ্রির বিচারক কুমার শানু, সোনু নিগম (Sonu Nigam), কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty)-দের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে উচ্ছ্বসিত অমিত। উপরন্তু বিশেষ পর্বটি ছিল তাঁর পিতা কিশোর কুমারকে নিয়ে। সুতরাং অমিত আনন্দিত।

গানের জগতে শেষ পঞ্চান্ন বছরের অভিজ্ঞতা সুপার সিঙ্গারের মঞ্চে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সকলে তা গ্রহণ করতে পেরেছেন বলে মত অমিতের। তিনি বলেছেন, সুপার সিঙ্গারের সব প্রতিযোগী অত্যন্ত পরিশ্রমী ও প্রতিভাবান। তাঁরা সবসময়ই নতুন কিছু শেখার চেষ্টা করছেন। প্রত্যেকেই নিজস্ব গায়কী অনুসরণ করে গান গাইছেন। কাউকে অনুকরণ করছেন না। ফলে অমিতের ভালো লাগছে।

কুমার শানুর হৃদয়ের অত্যন্ত কাছের এই বিশেষ পর্ব। কারণ তিনি আজও কিশোর কুমারকে অনুসরণ করেন, তাঁকে নিজের আইডল মনে করেন। শানু অমিতকে নিজের শত্রু মনে করেন না। তিনি তাঁকে ভালোবাসেন। তাঁদের বন্ধুত্বকে পরিপূর্ণ করেছে সুপার সিঙ্গার। অমিতের সঙ্গে গান গেয়ে শানুও উচ্ছ্বসিত। তাঁর মতে, এটা অনেক আগেও হতে পারত। কিন্তু বড্ড দেরি হয়ে গেল। তবে ভগবান শেষ পর্যন্ত তাঁর ইচ্ছা পূর্ণ করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo