whatsapp channel

Ritabhari Chakraborty: গোলাপি রঙের পৃথিবীতে বাস করছেন ঋতাভরী!

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র ছবি ও ভিডিওর কমেন্ট সেকশনে অধিকাংশ নেটিজেনরা তাঁকে ‘বং ক্রাশ’ বলেই অভিহিত করেছেন। সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ ঋতাভরী। তবে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে ছবি শেয়ার করার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র ছবি ও ভিডিওর কমেন্ট সেকশনে অধিকাংশ নেটিজেনরা তাঁকে ‘বং ক্রাশ’ বলেই অভিহিত করেছেন। সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ ঋতাভরী। তবে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে ছবি শেয়ার করার ফলে ঋতাভরীকে মাঝে মাঝেই কটাক্ষের সম্মুখীন হতে হয়। তবে কোনোদিনই সমালোচনাকে পাত্তা দেননি তিনি। আবারও সপ্তাহের গোড়ায় ঋতাভরী ইন্সটাগ্রামে শেয়ার করলেন কিছু নতুন ছবি।

Advertisements

গোলাপি রঙ ঋতাভরীরও একান্ত পছন্দের। গোলাপি রঙের পোশাকে ফটোশুট করেছেন ঋতাভরী। ঋতাভরীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে গোলাপি-সাদা স্ট্রাইপড শার্ট ড্রেস। ফুলস্লিভ ড্রেসের স্লিভের নিচের অংশ রাফলড। শার্ট ড্রেসটি হাই কলার। শার্ট ড্রেসের উপর থেকে নিচ অবধি রয়েছে বোতাম। এই ড্রেসের উপরের অংশের সামনের বোতাম খোলা রেখেছেন ঋতাভরী। ফলে দৃশ্যমান হয়েছে তাঁর পরনের গোলাপি রঙের লেসের ব্রালেট। ব্রালেটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে ঋতাভরীর ক্লিভেজ। এই শার্টের সাথে ফুশিয়া পিঙ্ক রঙের লেগিংস টিম আপ করেছেন ঋতাভরী। পায়ে রয়েছে গোলাপি রঙের হাই বুটস। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন ঋতাভরী।

Advertisements

চোখে রয়েছে শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর ব্যবহার। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। গালে ব্যবহার করেছেন গোলাপি রঙের হাইলাইটার। খোলা চুল এলোমেলো হয়ে রয়েছে। কানে রয়েছে গোলাপি রঙের জাঙ্ক ইয়ারিং। এই পোশাকের সাথে ঋতাভরী টিম আপ করেছেন গোলাপি রঙের ফারের ব্যাগ। ছবিগুলির ব্যাকগ্রাউন্ডও গোলাপি রঙের। ছবিগুলি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, নিজের ‘বার্বি ওয়ার্ল্ড’-এ বাস করছেন তিনি। ‘বার্বি’ ফিল্মের জন্য তাঁর পৃথিবীটাই গোলাপি হয়ে গিয়েছিল।

Advertisements

আগামী দিনে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত একটি ফিল্মে দেখা যাবে ঋতাভরীকে। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘আপনজন’-এ অভিনয় করছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। ওটিটিতে ‘নন্দিনী’ ওয়েব সিরিজের মাধ্যমে ডেবিউ করতে চলেছেন ঋতাভরী।

Advertisements

whatsapp logo
Advertisements