Hoop PlusRegional

Shobnom Bubly: মা হয়েছেন শবনম বুবলি! পিতা কে?

ঢালিউড অর্থাৎ বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় নায়িকা শবনম ‘বুবলি’ (Shabnam Bubly) কিছুদিন আগেই একটি ফিল্মের প্রোমোশনের কারণে লাইভে এসেছিলেন। সেই সময় তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার আভাস পাওয়া যায়নি। কিন্তু হঠাৎই তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে দেখা যাচ্ছে, মা হতে চলেছেন শবনম।

ছবিগুলি শেয়ার করেছেন শবনম নিজেই। মঙ্গলবার ফেসবুকে নিজের দুটি ছবি শেয়ার করেছেন শবনম। তাতে তাঁর বেবিবাম্প স্পষ্ট হয়ে উঠেছে। ছবিগুলির ক্যাপশনে তিনি লিখেছেন তাঁর আমেরিকা যাত্রার দিনগুলি ফিরে দেখার কথা। এরপরেই শবনমের অনুরাগীদের একাংশ মনে করতে থাকেন, মা হয়েছেন শবনম। তাঁর সন্তান ভূমিষ্ঠ হয়েছে পৃথিবীর বুকে। কারণ 2020 সালে হঠাৎই দীর্ঘ এগারো মাসের জন্য সোশ্যাল মিডিয়া ও ঢালিউডে ইনঅ্যাকটিভ হয়ে গিয়েছিলেন শবনম। ফলে অনেকেই মনে করছেন, সেই সময় সন্তানের জন্ম দিতে আমেরিকায় গিয়েছিলেন তিনি। এই ঘটনা নিয়ে মিডিয়ার সামনে মুখ খুলেছেন শবনম নিজেও।

এটি অত্যন্ত সংবেদনশীল ব্যাপার বলে জানিয়েছেন তিনি। শবনম বলেছেন, এই ঘটনার সাথে তাঁর অনেক অনুভূতি জড়িত। তিনি একজন মুসলিম। এর নেপথ্যে একটি সুন্দর ব্যাখ্যা রয়েছে যা নিয়ে তিনি খুব শীঘ্রই কথা বলবেন। তবে শবনম জানিয়েছেন, সব কিছুই খুব সুন্দর ও শালীনতা বজায় রেখে হয়েছে। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, শবনমের বিয়ে হয়নি বা তিনি কোনও সম্পর্কে নেই।

তবে অনেকের ধারণা, শবনমের সন্তানের পিতা হয়তো শাকিব খান (Shakib Khan)। কারণ শাকিবের সাথে কয়েক বছর আগে শবনমের সম্পর্ক ছিল। শাকিবের ছেলে আব্রাহাম (Abraham)- এর জন্মদিনে তাঁর বেবিবাম্পের ছবিগুলি শেয়ার করেছেন শবনম।

whatsapp logo