whatsapp channel

Nusrat Jahan: গরমে রোম্যান্স করতে কাহিল যশ-নুসরত!

গ্রীষ্মের প্রবল দাবদাহে জ্বলছে সমগ্র বাংলা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রায় প্রত্যেকেই নাজেহাল। পেশার প্রয়োজনে সকলকেই বাইরে বেরোতেই হচ্ছে। ফলে যথেষ্ট সতর্কতা অবলম্বন করতেই হচ্ছে সকলকে। বর্তমানে গরম উপেক্ষা করে…

Avatar

Nilanjana Pande

গ্রীষ্মের প্রবল দাবদাহে জ্বলছে সমগ্র বাংলা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রায় প্রত্যেকেই নাজেহাল। পেশার প্রয়োজনে সকলকেই বাইরে বেরোতেই হচ্ছে। ফলে যথেষ্ট সতর্কতা অবলম্বন করতেই হচ্ছে সকলকে। বর্তমানে গরম উপেক্ষা করে শুটিংয়ে ব্যস্ত নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-ও। দীর্ঘদিন পর আবারও বড় পর্দায় ফিরছেন নুসরত। তাঁর শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবে এবার নুসরতকে দেখা যাবে নতুন ফিল্ম ‘শিকার’-এ।

‘শিকার’ সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম। এই ফিল্মে নুসরতের বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ‘শিকার’-এ বিশেষ ভূমিকায় অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। মার্চ মাস থেকেই শুরু হয়েছে ‘শিকার’-এর শুটিং। দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত বাংলা ফিল্ম ‘শিকার’-এর শুটিংয়ের কেন্দ্রে রয়েছে একটি গ্রাম যেখানে ঘটে যাবে একের পর এক ঘটনা। ‘আকরিক’-এর পর ঋতুপর্ণাকে ‘শিকার’-এ আবারও দেখা যাবে সিঙ্গল মাদারের ভূমিকায় যিনি একই সাথে সরকারি অফিসার। তবে হাঁসফাঁস করা গরম হয়েছে সকলের সঙ্গী। ফলে ফ্লোরে যাতে কলাকূশলীদের কোনো সমস্যা না হয় তার জন্য রাখা হয়েছে যথোপযুক্ত ব্যবস্থা।

তবে রজতাভ দত্ত (Rajatabha Dutta)-র মতো পোড়খাওয়া অভিনেতা শুটিংকে বরাবর উপভোগ করেন। তিনি জানালেন, বিয়াল্লিশ ডিগ্রি গরমের মধ্যেই নাচতে নাচতে শুটিং করতে যাবেন। গরমে অবশ্য কষ্ট পাচ্ছেন তিনিও। পর্যাপ্ত জলের ব্যবস্থা রাখা হয়েছে। যথেষ্ট ঘাম হচ্ছে। ফলে সঠিক পরিমাণে জল খেতে হচ্ছে কলাকূশলীদের।নতুন নিয়ম অনুসারে বাংলা ফিল্মের শুটিং দ্রুত শেষ করতে হবে। ইতিমধ্যেই ‘শিকার’-এর ফ্লোর থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও। তাতে দেখা যাচ্ছে, ফ্লোরে যেতে ছাতা ব্যবহার করছেন ঋতুপর্ণা। চোখে রয়েছে সানগ্লাস।

নুসরতও জানিয়েছেন, প্রচন্ড গরমে তিনি ও যশ কাহিল হয়ে পড়েছেন। তবে সব সমস্যা সত্ত্বেও ‘শিকার’-এর জন্য লড়াই করছেন তাঁরা।

whatsapp logo