whatsapp channel

Urfi Javed: পোশাকের ফাঁকে দেখা গেল উরফি জাভেদের গোপন জিনিস!

উরফি জাভেদ (Urfi Javed)। বি-টাউন থেকে নেটপাড়া মোটামুটি সকলেরই চেনা এই নাম। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলেই জানতে পারবেন আপনি এই মডেলের উদ্ভট সব কার্যকলাপ। যিনি কাজের থেকে নিজের অকাজের জন্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

উরফি জাভেদ (Urfi Javed)। বি-টাউন থেকে নেটপাড়া মোটামুটি সকলেরই চেনা এই নাম। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলেই জানতে পারবেন আপনি এই মডেলের উদ্ভট সব কার্যকলাপ। যিনি কাজের থেকে নিজের অকাজের জন্য এসছেন লাইম লাইটে। তবে তার একটা গুন আছে। তিনি ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে খুব আনকাট। নিত্য নতুন সাজপোশাক নিয়ে আসেন সোশ্যাল মিডিয়ায়। আর যা মুহূর্তের মধ্যে হয় ভাইরাল। তার এই আজব পোশাক আসাক নিয়ে বিতর্কের শেষ নেই। কুৎসিত মন্তব্য থেকে শুরু করে তাকে ঘিরে ওঠে সমালোচনার ঝড়। তবে তাতে তোয়াক্কা করেন না তিনি।

নানা সময় নানারকম সব সাজপোশাকে নিজেকে আবদ্ধ করে কখনো লেন্সবন্দি হন উরফি, কখনো আবার রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। তার পোশাকের উপকরণ সম্পর্কে হয়তো আগে কেউ ভাবতেই পারেননি- এমন সব পোশাকেই নিজের আব্রু ঢাকেন এই মডেল। কখনো তার গোপনীয়তা রক্ষায় ব্যবহার করা হয় সেফটিপিন, কখনো আবার গাছের পাতা, কখনো স্টিকার, আবার কখনো খাবার প্লট দিয়েও তিনি নিজেট গোপন স্থান ঢেকে জনসমক্ষে উপস্থিত হন।

তবে এবার এই মডেল যা করলেন, তা দেখে চোখ কপালে উঠল কমবেশি সকলেরই। চোখ কচলে দ্বিতীয়বার দেখতে হল এই ভিডিও। সম্প্রতি প্যাপদের ক্যামেরায় তোলা একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে কালো রংয়ের একটি ফুলস্লিভ টিশার্টে। তবে এই টিশার্টের বুকের কাছে আঁকা আছে অদ্ভুত এক প্রিন্ট। শরীরের ঠিক স্তনের স্থানে আঁকা রয়েছে স্তনের মতো ডিজাইন। একপলক দেখলে মনে হবে পোশাকের সেই স্থান হয়তো কাটা রয়েছে। তবে আদতে সেটি নয়।

এই পোশাকে নিজের পরিচিত মেজাজেই প্যাপদের মুখোমুখি হন উরফি। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে লেন্সবন্দি হয়েছেন এই মডেল। আর এই ভিডিও দেখে আবার কটাক্ষের ঝড় উঠল এই মডেলকে ঘিরে। ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই তাকে ‘পাগল’ তকমা দিয়েছেন। অনেকেই আবার তার মানসিক সুস্থতা কামনা করেছেন। আবার কেউ কেউ তার এই নগ্নতা দেখিয়ে রোজগার করার পন্থাকে ব্যঙ্গ করেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা