BollywoodHoop Plus

পার্পল রঙের বেলুন ড্রেসে উন্মুক্ত বক্ষভাঁজ, কোনোরকমে গোপনাঙ্গ ঢাকলেন মোনালিসা

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেকটা দূরে সরে এসেছেন মোনালিসা (Monalisa)। এই মুহূর্তে তিনি হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’ তাঁকে দিয়েছে জনপ্রিয়তা। এরপর থেকেই হিন্দি টেলিভিশনে কাজ শুরু করেছেন মোনালিসা। এছাড়াও হইচই-এর বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো : সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে নজর কেড়েছিলেন মোনালিসা।বর্তমানে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথে যুক্ত তিনি। ফলে এদিন ধারাবাহিকের শুটিংয়ের পর নতুন ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য মুম্বইয়ের মেরাকি স্টুডিওয় মোনালিসা ফটোশুট করেছেন। সেই ছবি ইনস্টাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন তিনি।

মোনালিসার শেয়া করা ছবিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের বেলুন ড্রেস। ড্রেসটি অফ শোল্ডার। ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। শর্ট ড্রেসের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মোনালিসার মসৃণ পা। এই ড্রেসের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ বেলুনের মতো। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মোনালিসা। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রেঙেছে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলের দুই পাশে কালো ক্লিপ লাগিয়ে বাকি চুল খোলা রেখেছেন মোনালিসা।দুই কানে রয়েছে মানানসই হালকা পার্পল রঙের সুতোর ইয়ারিং। পায়ে রয়েছে বেজ রঙের পাম্প হিলস।

ছবিগুলিতে মোনালিসাকে কখনও দেখা যাচ্ছে সোফার উপর আধশোয়া হয়ে থাকতে। কখনও তিনি আনমনা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মোনালিসা লিখেছেন, তিনি প্রতিটি পার্পল মুহূর্ত উপভোগ করেছেন। ক্যাপশনের সাথে মোনালিসা জুড়েছেন পার্পল রঙের ইমোজি।

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। পাশাপাশি একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles