whatsapp channel

করোনার সঙ্গে লড়াই করতে রাজকে শক্তি যোগাচ্ছেন ইউভান, দুষ্টু মিষ্টি মুহূর্ত ভাইরাল

2 রা মে বেরিয়ে গিয়েছে বিধানসভা ভোটের ফলাফল। ব্যারাকপুর থেকে জিতেছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। করোনায় জিতেই মানুষের জন্য কাজ করতে রাস্তায় নেমে পড়েছেন রাজ। কিছুদিন আগেই…

Avatar

HoopHaap Digital Media

2 রা মে বেরিয়ে গিয়েছে বিধানসভা ভোটের ফলাফল। ব্যারাকপুর থেকে জিতেছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। করোনায় জিতেই মানুষের জন্য কাজ করতে রাস্তায় নেমে পড়েছেন রাজ। কিছুদিন আগেই মাস্ক ও স‍্যানিটাইজার বিতরণ করেছেন তিনি। কিন্তু রাজ একইসঙ্গে ফিল্মের কাজ ও রাজনৈতিক কর্মকান্ড সামলাচ্ছেন। করোনার এই কঠিন আবহে তাঁকে শক্তি যোগাচ্ছে তাঁর পুত্রসন্তান ইউভান(yuvan)।

সম্প্রতি রাজ একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, রাজ ইউভানকে কোলে নিয়ে আদর করছেন। দুজনের পরনেই রয়েছে সাদা পাঞ্জাবী-পাজামা। ছবিটি শেয়ার করে রাজ লিখেছেন, সমস্ত দুঃখের মধ্যেও ইউভান তাঁর কাছে বয়ে নিয়ে আসে আশার বাণী।

কিছুদিন আগেই ইউভান ও রাজের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। বাবার ভালোবাসার অত্যাচারে ওষ্ঠাগত হয়ে গিয়েছে ইউভান। বিছানায় সাত মাসের ইউভানকে শুইয়ে আদরে ভরিয়ে দিয়ে রাজ বলছেন এভাবেই আজীবন বাবার অত্যাচার মুখ বুজে সহ্য করতে হবে ইউভানকে। ইউভানের বাবা সারাজীবন ইউভানকে এভাবেই ভালোবেসে যাবেন। ইউভান চুপ করে রাজের কথা শুনছে দেখে রাজ স্বীকার করতে বাধ্য হয়েছেন, ইউভান যথেষ্ট বুদ্ধিমান।

হয়তো বাবার ভালোবাসার কথা বলতে গিয়ে পিতৃহারা রাজের একবারের জন্য মনে হয়েছে নিজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী(krishnashankar chakraborty)-+র কথা যিনি আজীবন স্কুল শিক্ষকতা করার পর সামান্য পেনশনের টাকা কিছু না জেনে রোজভ‍্যালির ফান্ডে রেখে ঠকে গিয়েছিলেন। সেই টাকা আর ফেরত আসেনি। রাজকে পড়াতে গিয়ে স্কুলশিক্ষক কৃষ্ণশঙ্কর পূর্ণ করতে পারেননি তাঁর লাল রঙের গাড়ির স্বপ্ন। রাজ সফল ফিল্ম পরিচালক হওয়ার পর পূরণ করেছিলেন বাবার সেই স্বপ্ন, বাবাকে কিনে দিয়েছিলেন একটি লাল রঙের মারুতি গাড়ি। আজ রাজও বাবা হয়েছেন, শুধু নেই কৃষ্ণশঙ্করবাবু।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media