whatsapp channel

শ্রাবন্তীর কোলে এলো খুদে অতিথি, একরত্তির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী, রইলো ভিডিও

গত বছর দুর্গাপুজোর পর থেকেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে টলি ইন্ডাস্ট্রির অন্দরে। এরপর থেকেই প্রকাশ্যে আসে দুজনে সম্পূর্ণ আলাদা থাকছেন। এদের মধ্যে কথাবার্তাও পুরোপুরি…

Avatar

HoopHaap Digital Media

গত বছর দুর্গাপুজোর পর থেকেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে টলি ইন্ডাস্ট্রির অন্দরে। এরপর থেকেই প্রকাশ্যে আসে দুজনে সম্পূর্ণ আলাদা থাকছেন। এদের মধ্যে কথাবার্তাও পুরোপুরি বন্ধ এখন। যোগাযোগও নেই আর। এমনকী একে অপরের সোশ্যাল মিডিয়া থেকেও সব ছবি সরিয়ে ফেলেছেন সাথে আনফলো করে দিয়েছেন। প্রথমে শ্রাবন্তী সিং সারনেম থাকলেও এখন সিং নামটি আর নেই। দুজনেই নিজের মতো করে বেশ ভালোই আছেন। প্রথমে সোশ্যাল মিডিয়াতে সোশ্যাল ডিসেন্টসিং রাখলেও এখন আসল জীবনে এখন কেউ কাউকে সহ্য করতে পারছেননা। এমনকি শ্রাবন্তীর ছেলেও রোশনকে এক বিন্দু সহ্য করতে পারছেনা।

প্রথম থেকে দ্বিতীয়, দ্বিতীয় থেকে তৃতীয়, প্রতিটি বৈবাহিক সম্পর্কেই ছল তিক্ততা। প্রথমে রাজীব, তারপর কৃষ, সবশেষে রোশন। রোশন এবং শ্রাবন্তীর ডিভোর্স হচ্ছে কিনা সেই ব্যপার নিয়ে নিজেরা কিছু না বললেও অনেকেই মনে করছেন শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের পথে। এই নিয়ে অভিনেত্রিকে নানান ভাবে ট্রোল্ড করেছেন বাঙালি দর্শক। অবশ্য অভিনেত্রী এসবে কান না দিয়ে নিজের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন। কিন্তু এর মধ্যে অনেকের একটাই প্রশ্ন এইবার কি কারণে এই বিয়ে ভাঙতে চলেছে। অবশ্য দুজনেই মুখ বন্ধ রেখেছেন এই ব্যপারে।

আপাতত নিজের জীবনে কাজ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। সম্পতি উত্তরবঙ্গ থেকে নিজের সিনেমার শ্যুটিং করে ফিরে এসেছেন অভিনেত্রী। এখন শ্রাবন্তীর হাতে রয়েছে একাধিক শ্যুটিংয়ের কাজ। ওয়েব সিরিজে খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন। কাজ, ছেলে অভিমন্যু ও তাঁর বান্ধবী এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এরই মাঝে অভিনেত্রীর কোলে এল ছোট্ট ডলু। এই একরত্তিকে আদরে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী নিজে।

ডোলুর পরিচয় নিজেই দিলেন অভিনেত্রী। শ্রাবন্তী যখন কোলের শিশুটিকে নিয়ে ছবি দেয় তখন মিমি চক্রবর্তী জিজ্ঞাসা করাতে শ্রাবন্তী জানায় তাঁর বন্ধুর মেয়ে। এবার ভিডিও করে খুদে ডোলুর সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেন শ্রাবন্তী নিজে। তাঁর সঙ্গে একাধিক ছবি এবং ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই বন্ধুর মেয়ের সঙ্গে সবসময় হাসি খুশি মেজাজে ধরা পড়েন। ভিডিও পোস্ট হতেই হাজার হাজার অনুরাগীদের ভালোবাসা পান অভিনেত্রী৷ নিমেষে ভাইরাল এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media