BollywoodHoop Plus

Vidyut Jamwal: অন্য উপায়ে সন্তানের বাবা হতে চান বিদ্যুৎ জামওয়াল

সারোগেসির মাধ্যমে মাতৃত্বের পাশাপাশি বাড়ছে পিতৃত্বের সংখ্যাও। সারোগেটেড মাদারের পরিচয় গোপন রাখা হয়। বলিউডে এর আগে করণ জোহর (Karan Johar) পিতৃত্বের স্বাদ পেয়েছেন সারোগেসির মাধ্যমে। তাঁর দুই যমজ সন্তান রয়েছে যার মধ্যে একজন পুত্র ও একজন কন্যা। পুত্রসন্তানের নাম যশ (Yash) ও কন্যাসন্তানের নাম রুহি (Roohi)। এবার এই প্রসঙ্গে কথা বললেন বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jamwal)। অকপটেই জানালেন, দত্তক অথবা সারোগেসির মাধ্যমে পিতা হতে চান তিনি।

ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাথানি (Nandita Mathani)-র সাথে দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন বিদ্যুৎ। গত বছর, সেপ্টেম্বর মাসে তাঁদের এনগেজমেন্ট হয়ে গিয়েছে। নন্দিতা ও বিদ্যুতের আঙুলে দেখা গিয়েছে আংটি। কিন্তু সন্তান গ্রহণ প্রসঙ্গে বিদ্যুৎ জানান, তিনি দত্তক গ্রহণ, আইভিএফ ও সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণে প্রস্তুত। কারণ তিনি মনে করেন, একটি শিশু ঈশ্বরের পরিকল্পনা। ফলে সে কিভাবে পৃথিবীতে এল তা নিয়ে আলাদা করে ভাবার দরকার বোধ করেন না বিদ্যুৎ। জীবনে সন্তান আসার কথা থাকলে তা আসবেই।

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে বিদ্যুৎ অভিনীত ফিল্ম ‘খুদা হাফিজ চ্যাপ্টার টু’। এটি ‘খুদা হাফিজ’-এর সিকোয়েল। ফিল্মটি পরিচালনা করেছেন ফারুক কবীর (Faruk Kabir)। এই ফিল্মে বিদ্যুতের বিপরীতে অভিনয় করেছেন শিবালিকা ওবেরয় (Shibalika Oberoi) ও তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধি শর্মা (Ridhdhi Sharma)। ‘খুদা হাফিজ চ্যাপ্টার টু’-র কাহিনী এক বিবাহিত দম্পতি ও তাঁদের দত্তক সন্তানকে কেন্দ্র করে।

এই ফিল্মে বিদ্যুতের চরিত্রটির নাম হমীর চৌধুরী। চরিত্র প্রসঙ্গে বলতে গিয়ে বিদ্যুৎ জানালেন, সন্তানকে হারানোর মানসিক কষ্ট আসলে জীবনের সবচেয়ে বড় পরীক্ষা। জীবনে সব কিছু হারালেও কোনো মা-বাবা তাঁদের সন্তানকে হারানোর কথা ভাবতেই পারেন না।

whatsapp logo