whatsapp channel

Subhashree Ganguly: কবে আসছে শুভশ্রীর সন্তান! জানিয়ে দিলেন দিদি দেবশ্রী

ধীরে ধীরে এগিয়ে আসছে ডিসেম্বর মাস। দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। গত জুন মাসে শুভশ্রী তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। দ্বিতীয় বংশধরের আগমনের আবহে খুশির হাওয়া…

Avatar

Nilanjana Pande

ধীরে ধীরে এগিয়ে আসছে ডিসেম্বর মাস। দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। গত জুন মাসে শুভশ্রী তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। দ্বিতীয় বংশধরের আগমনের আবহে খুশির হাওয়া বইছে ইউভান (Yuvan)-এর মামাবাড়ী ও দাদুর বাড়িতে। উচ্ছ্বসিত শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly)-ও। বর্তমানে তাঁর একমাত্র পুত্র পড়াশোনার কারণে বাইরে থাকেন। ফলে হবু মাসি দেবশ্রী অনেকটা সময় বরাদ্দ করে রেখেছেন তাঁর বোনের হবু সন্তানের জন্য। পাশাপাশি ইউভানের জন্যও রয়েছে কোয়ালিটি টাইম।

দেবশ্রী জানালেন, বর্তমানে শুভশ্রী নয় মাসের অন্তঃসত্ত্বা। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। সকলে অপেক্ষা করে আছেন নতুন অতিথিকে দেখার জন্য, তাকে কোলে নেওয়ার জন্য। অপরদিকে শুভশ্রীর বর্ধমানের বাড়িতেও চলছে প্রস্তুতি। তাঁর মা প্রতিদিনই ফোন করে মেয়ের খোঁজ নেন। নতুন সদস্যের জন্য তার দিদা কিছু জিনিসপত্র কিনেছেন। আপাতত দেবশ্রীর ঈশ্বরের কাছে প্রার্থনা, সবকিছুই যেন সুস্থ ভাবে হয়। ইতিমধ্যেই নয় মাসের সাধ খেয়েছেন শুভশ্রী। পাশাপাশি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে ছিলেন তিনি। সেখানেও হবু মায়ের জন্য পালিত হয়েছে সাধের অনুষ্ঠান।

আগামী ডিসেম্বর মাসে রয়েছে আন্তর্জাতিক কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল। ফলে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র ব্যস্ততা থাকছেই। তবে তার মধ্যেও তাঁকে থাকতে হচ্ছে স্ত্রীর পাশে। শুভশ্রীর যথেষ্ট খেয়াল রাখছেন রাজ। দেবশ্রীর মতে, ফিল্ম ফেস্টিভ্যাল প্রত্যেক বছর হলেও এই ফেস্টিভ্যাল হয় না।

অপরদিকে শুভশ্রী ঘোষণা করেছেন, তাঁর প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর। আগামী বছর থেকে শুরু হতে চলেছে তার কাজ।

whatsapp logo