BollywoodHoop Plus

Urfi Javed: খোলামেলা সাজে রাস্তায় উরফি, ধেয়ে এলো ধর্মীয় কটাক্ষ

পোশাকের জন্য উরফি জাভেদ (Urfi Javed) অত্যন্ত বিতর্কিত ব্যক্তিত্ব হয়ে উঠেছেন। কিন্তু পোশাকই তাঁকে বানিয়েছে ফ্যাশনিস্তা। এমনকি সাম্প্রতিক কালে একজন হলিউড সেলিব্রিটিকেও তাঁর অনুকরণে পোশাক পরতে দেখা গেছে। ফ্যাশনের কারণেই উরফির নাম গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় শীর্ষে রয়েছে। তবে এবার সকলকে প্রায় চমকেই দিলেন উরফি।

পাপারাৎজিদের সামনে উরফি যখন গাড়ি থেকে নামলেন, তাঁরা চমকে গিয়ে ভেবেছিলেন উরফি হয়তো কোনো পোশাক পরেননি। কিন্তু তাঁর পরনে ছিল ট্রান্সপারেন্ট স্কিন রঙের টপ। এই টপে স্তনের সামান্য ভাগে সিলভার রঙের সিকুইনের কারুকার্যর মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে দুটি হাত যাতে ধরা রয়েছে ব্রাউন রঙের সিকুইনড চকোলেট। উন্মুক্ত রয়েছে নাভি। তার সাথে গ্রে রঙের ডেনিম কার্গো পরেছেন উরফি। চুলে বেঁধেছেন বান। হালকা মেকআপ করেছেন তিনি। পায়ে রয়েছে সাদা রঙের ওয়েজেস। উরফির এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় সাথে সাথেই তাঁর দিকে ধেয়ে এসেছে কটাক্ষ।

নেটিজেনদের একাংশ লিখেছেন, উরফির উচিৎ নিজের ধর্মকে সম্মান জানানো। অনেকে লিখেছেন, উরফি মহিলাদের অসম্মান করছেন। অনেকে লিখেছেন, নগ্নতাকে প্রোমোট করেছেন উরফি। অনেকে তাঁকে সস্তা মহিলা বলেও কটাক্ষ করেছেন। এর মধ্যেই চেতন ভগত (Chetan Bhagat) বলেছেন, উরফির ছবি অল্পবয়সী পুরুষরা বিছানায় গিয়ে দেখেন। উরফিও এই কথার উত্তর দিয়েছেন।

তিনি চেতনের ‘মিটু’ আন্দোলনে অভিযুক্ত হওয়ার প্রসঙ্গ তুলে বলেছেন, এই ধরনের পুরুষরা সাধারণতঃ মহিলাদের দোষ দিয়ে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)