whatsapp channel

রহস্যময় মৃত্যুর সঠিক তদন্ত চাই, সুবিচারের দাবিতে অনশন সুশান্ত ভক্তদের

সুশান্তের মৃত্যু রহস্যের জাল এখনো ভেদ করা সম্ভব হয়ে ওঠেনি সিবিআই এর পক্ষে। বরং বেড়েছে ধোঁয়াশা। মৃত্যু ছেড়ে ফোকাস এখন এনসিবির কর্মকান্ডের দিকে। অভিনেতার মৃত্যুর রহস্য রূপ নিয়েছে মাদক কাণ্ডে।…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের মৃত্যু রহস্যের জাল এখনো ভেদ করা সম্ভব হয়ে ওঠেনি সিবিআই এর পক্ষে। বরং বেড়েছে ধোঁয়াশা। মৃত্যু ছেড়ে ফোকাস এখন এনসিবির কর্মকান্ডের দিকে। অভিনেতার মৃত্যুর রহস্য রূপ নিয়েছে মাদক কাণ্ডে। এক কথায় সিবিআই যে ভাবে ছক্কা হাঁকিয়ে কাজ শুরু করেছিল, সেই তদন্তের কাজে এখন উদাসীনতা লক্ষ্য করছেন সুশান্তপ্রেমীরা।

দিন কয় আগেই মৃত্যু রহস্যের দ্রুত তদন্তের দাবি রেখে গান্ধী জয়ন্তীতে অনশনে বসার কথা জানিয়েছিলেন অভিনেতার দুই বন্ধু গণেশ হিবরকর এবং অঙ্কিত আচার্য। সেই মত গতকাল থেকে বন্ধুর মৃত্যু রহস্যের সমাধানের দাবিতে সত্যাগ্রহ শুরু করলেন সুশান্তের বন্ধুরা। দিল্লির যন্তরমন্তরে শুরু হওয়া এই অনশন কর্মসূচী নেওয়া হয়েছে তিন দিনের জন্য।

তবে শুধুমাত্র অভিনেতার দুই বন্ধুই কর্মসূচীতে অংশ নেন নি। অসংখ্য সুশান্ত ভক্তেরা এসেছেন তাঁদের সমর্থন জানাতে। হাতে প্ল্যাকার্ড নিয়ে গলায় স্লোগান তুলে যন্তরমন্তর থেকে ধ্বনি ওঠে– সামনে আসুক সত্য। ফাঁসি হোক সুশান্তের খুনিদের। গণেশ হিবরকর এবং অঙ্কিত আচার্য জানান, যতদিন না সঠিক তদন্ত করে সত্য সামনে আনা হচ্ছে ততদিন এই আন্দোলন চলতে থাকবে।

অন্যদিকে, সুশান্ত মামলায় এতদিন এনসিবির তদন্তের নীচে চাপা পড়ে গিয়েছিল সিবিআই তদন্তের কথা। তবে আবার শিরোনামে আসছে সিবিআই। সূত্রের খবর অভিনেতার ফ্ল্যাট মেট সিদ্ধার্থ পিঠানী এবং রাঁধুনি নীরজ রাজসাক্ষী হতে পারেন সিবিআইয়ের। শোনা যাচ্ছে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় অভিনেতাকে খুনের মামলা রুজু করতে পারে সিবিআই

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media