whatsapp channel

সম্পর্ক নিয়ে বিতর্ক তুঙ্গে, এরইমধ্যে শ্যুটিংয়ের কাজে নেমে পড়লেন গর্ভবতী নুসরত

নুসরত জাহান, এই মুহূর্তে চর্চিত অভিনেত্রী, যার বিবৃতি বহু মানুষের নৈতিকতায় আঘাত হানে। নুসরত নিজে বিয়ে করেও সেই বিয়েকে সহবাস আখ্যা দিয়েছেন, যা বহু মানুষের কাছে অনৈতিক এবং অসামাজিক বলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নুসরত জাহান, এই মুহূর্তে চর্চিত অভিনেত্রী, যার বিবৃতি বহু মানুষের নৈতিকতায় আঘাত হানে। নুসরত নিজে বিয়ে করেও সেই বিয়েকে সহবাস আখ্যা দিয়েছেন, যা বহু মানুষের কাছে অনৈতিক এবং অসামাজিক বলে গণ্য হয়েছে। যদিও নুসরত তার ব্যাক্তিগত স্বাধীনতায় গর্ভবতী হতেই পারেন এবং পিতৃ পরিচয় প্রকাশ্যে নাও আনতে পারেন, কিন্তু তার বিবৃতি সমাজের কাছে একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে । ইতিমধ্যে, নুসরত জাহানের বিরুদ্ধে অভিযোগ আনেন সঙ্ঘমিত্রা মৌর্য। তিনি স্পিকারকে চিঠি লিখে বলেন, ‘‘লোকসভায় ভুল তথ্য দিয়ে ইচ্ছাকৃত বেআইনি এবং অনৈতিক কাজ করেছেন। যাঁরা ভোট দেন, মিথ্যে তথ্য দিয়ে তাঁদেরকেও বিভ্রান্ত করেছেন নুসরত। এ ভাবে লোকসভাকেও কলঙ্কিত করেছেন তিনি।’’

Advertisements

নুসরত রয়েছেন নিজের মতো। বরং তার ফলোয়ারের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরইমধ্যে বেবী বাম্পের ছবি প্রকাশ্যে এনেছেন। শোনা যাচ্ছে আগামী সেপ্টেম্বরে সন্তান প্রসব করবেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

Advertisements

সম্পর্ক নিয়ে বিতর্ক তুঙ্গে, এরইমধ্যে শ্যুটিংয়ের কাজে নেমে পড়লেন গর্ভবতী নুসরত

Advertisements

এদিকে অনেকটা বলিউডি কায়দায় ধরা দিলেন অভিনেত্রী নুসরত। প্রেগন্যান্সি চলাকালীন বিজ্ঞাপনের শ্যুটিং করছেন তিনি। সম্প্রতি ফ্যাশন স্টাইলিস্ট কিয়ারা সেনের ইনস্টা স্টোরিতে ধরা পড়েছে শ্যুটের কিছু মুহূর্ত। অভিনেত্রী নিজেও তার ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি শেয়ার করেছেন। সম্ভবত কোনো বিজ্ঞাপনের শ্যুট করছেন তিনি। এদিন, নুসরত পরেছেন কালো রঙের হুডি। সযত্নে ঢেকে রেখেছেন বেবিবাম্প। মুখে চোখে প্রেগন্যান্সি গ্লো ঠিকরে বেরোচ্ছে।

Advertisements

সম্প্রতি নুসরত আধ্যাত্মিক ভিডিও পোস্ট করছেন। গৌড় গোপাল দাসের কিছু শর্ট ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে দিচ্ছেন, কখনো লিখছেন তিনি খুবই আত্মবিশ্বাসী। যদিও, নেট জনতা ছেড়ে কথা বলছে না। প্রতি পদে পদে নুসরতের বিবৃতি ও কার্যকলাপ প্রসঙ্গে প্রশ্ন দেগে যাচ্ছেন। কিন্তু, নুসরত একবারেই স্পিকটি নট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media