Bengali SerialHoop Plus

পরনে সাদা পোশাক আঙুলে নীল দাগ, প্রথমবার ভোটাধিকার প্রয়োগ করলেন রানীমা দিতিপ্রিয়া

বাংলায় বেজে গিয়েছে ভোটের বাজনা। কে শেষ হাসি হাসবে চলছে জোড় কদমে লড়াই। ২০২১ সালের বিধানসভার ভোটকে ঘিরে অনেকের অনেক স্বপ্ন। ইতিমধ্যে তিন দফায় ভোট শেষ হয়ে গিয়েছে। আর এবারে ভোটে নানান রাজনৈতিক মহল থেকে একের পর এক চমক হয়েই চলেছে। আর এইবারে ভোটে রাজনৈতিক মহলে যোগ দান করেছেন টলিপাড়ার বহু তারকা প্রার্থী। কেউ টেলিভিশনের অভিনেতা অভিনেত্রী কেউ আবার ক্রীড়াঙ্গনের সদস্য। এই নিয়ে চলছে জোর প্রস্তুতি।

আজ ছিল চতুর্থ দফার বিধানসভা ভোটের নির্বাচন। আর আজকেই প্রথম ভোট দিলেন সকলের প্রিয় রানীমা। হ্যাঁ ঠিক ধরেছেন টেলিভিশন জগতে অতি জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমনি’ চরিত্রে দিতিপ্রিয়ার অভিনয় সকল দর্শকের নজর কেড়েছে। স্কুলে পড়াকালীন ছোট বয়সে ছোট্ট রানির চরিত্রে অভিনয় করা শুরু করেছিলেন। দিনের সাথে সাথে দর্শকদের ভালোবাসাতে বড় রানির চরিত্রটি সাবলিল ভাবে ফুটিয়ে তুলেছেন দিতিপ্রিয়া। এই চরিত্র যেভাবে তিনি টিভির পর্দায় ফুটিয়ে তুলেছে তা সত্যিই দর্শকদের মনে দাগ কেটেছে। গত ৪ বছর ধরে রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। সবসময়ই টিআরপিতে সেরা পাঁচে থাকে এই ধারাবাহিকের নাম।

স্কুলের গন্ডিতে থাকাকালীন ধারাবাহিকের রিড রোলে অভিনয় করছেন এই মেয়ে৷ স্কুলের গন্ডি পেড়োতে না পেড়োতে এখন বড়পর্দাতেও অভিনয় শুরু করে ফেলেছেন সবার প্রিয় দিতিপ্রিয়া রায় থুরি রানী রাসমনি। কাজের সাথে সাথে পড়াশোনাটা বেশ ভালো ভাবে চালাচ্ছেন অভিনেত্রী। স্কুল শেষ হলেও পড়াশোনা এখন শেষ হয়নি। এখন কলেজ পড়ুয়া। নতুন বছর শুরুতরানী রাসমনির জন্য ইতিমধ্যে দিতিপ্রিয়া সেরা নায়িকার খেতাব জয় করে নিয়েছেন রাজ্যপালের কাছে। কিছুদিন এ বছর সোনার সংসার অ্যায়ার্ড শোতে সেরা নায়িকার শিরোপা পেলেন দিতিপ্রিয়া। আবারো সেরা নায়িকার তকমা পেলেন রানিমা।

শ্যুটিং এর ফাঁকে অভিনেত্রী দিতিপ্রিয়া আজ প্রথম ভোট দিয়ে এলেন। দিতিপ্রিয়ার বয়স এখন ১৮। তাই এবারে বিধানসভার ভোট ছিল অভিনেত্রীর জীবনে প্রথম ভোট। আর প্রথম ভোট দিয়ে অনেকের মতো তিনিও খুশিতে বেশ আপ্লুত। আর সেই ছবি ধরা পড়লো অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার ইন্সটাগ্রাম স্টোরিতে। সাদা জামা আর শর্ট কাট চুল আর সাদা মাটা লুকে ভোট দিয়ে বাড়ি এসে সেলফি তুললেন। এরপর এই ছবি দেখে বহু নেটিজেন শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo