whatsapp channel

নেশায় শেষ হতে বসেছিল কেরিয়ার, ‘তোমার খোলা হাওয়া’র পর নতুন সিরিয়ালে কামব্যাক শুভঙ্করের

আগেকার মেগা সিরিয়ালের (New Serial) দিন এখন শেষ। বর্তমানে হাতে গোনা কিছু সিরিয়ালই এক বছর পূর্ণ করতে পারে। টিআরপির সামান্য হেরফেরেই বদলে যায় স্লট, কয়েক মাসেই শেষ করে দেওয়া হয়…

Nirajana Nag

Nirajana Nag

আগেকার মেগা সিরিয়ালের (New Serial) দিন এখন শেষ। বর্তমানে হাতে গোনা কিছু সিরিয়ালই এক বছর পূর্ণ করতে পারে। টিআরপির সামান্য হেরফেরেই বদলে যায় স্লট, কয়েক মাসেই শেষ করে দেওয়া হয় ধারাবাহিকের গল্প। নতুন সিরিয়ালের সঙ্গে সঙ্গে নতুন ভাবে ফেরেন অভিনেতা অভিনেত্রীরা। এইভাবে টেলিভিশনের কিছু পুরনো মুখকেও নতুন রূপে কামব্যাক করতে দেখা গিয়েছে। এমনি একজন অভিনেতা হলেন শুভঙ্কর সাহা (Shubhankar Saha)। জি বাংলায় ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালের হাত ধরে দীর্ঘদিন পর কামব্যাক করেছিলেন তিনি।

ছোটপর্দার পরিচিত মুখ শুভঙ্কর। ‘জড়োয়ার ঝুমকো’ সিরিয়ালে কোহিনূর চরিত্রে অভিনয় করে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। ‘তুমি রবে নীরবে’ ধারাবাহিকেও মূক এবং বধিরের চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। তবে মাঝে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। তোমার খোলা হাওয়া সিরিয়ালে তাঁর কামব্যাকে খুশি হয়েছিলেন দর্শকরাও। ইয়ং শ্বশুর আবির রায়ের ভূমিকায় শুভঙ্করকে দ্রুত আপন করে নিয়েছিলেন দর্শকরা। সেই সিরিয়ালও শেষ হয়েছে বেশ অনেকদিন হয়ে গেল।

নেশায় শেষ হতে বসেছিল কেরিয়ার, 'তোমার খোলা হাওয়া'র পর নতুন সিরিয়ালে কামব্যাক শুভঙ্করের

তবে এবারে আর লম্বা বিরতি নয়। ইতিমধ্যেই নতুন সিরিয়ালে অভিনয় শুরু করেছেন শুভঙ্কর। জি বাংলাতেই নতুন শুরু হওয়া ‘যোগমায়া’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তবে নায়কের চরিত্রে নয়, একটি পার্শ্ব চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। খলনায়িকা রুদ্রাণী চ্যাটার্জীর প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন শুভঙ্কর। এখনো পর্যন্ত একটি পর্বেই তাঁর দেখা মিলেছে সিরিয়ালে। তাঁকে আবারও নতুন সিরিয়ালে দেখে খুশি দর্শকরা।

পরপর ধারাবাহিকে প্রচুর খ্যাতি পেলেও মাঝে ব্যক্তিগত জীবনে বড় ঝড় এসেছিল শুভঙ্করের। ২০১৬ সালে একই বছরে বাবা, মা, দিদিকে হারান তিনি। নেশার মধ্যে ডুবে গিয়েছিলেন শুভঙ্কর। ব্যাহত হয়েছিল মানসিক স্বাস্থ্য। তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বাস্তব জীবনের স্ত্রী। রিহ্যাব ঘুরে সম্পূর্ণ নেশা মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে কাজের মধ্যে ফিরেছেন শুভঙ্কর। যোগমায়া সিরিয়ালে তাঁকে নতুন রূপে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই