whatsapp channel

বোন হলেও একে অপরকে সহ্য করতে পারতেন না রানী-কাজল!

রানী মুখার্জী (Rani mukherjee) ও কাজল (Kajol) তুতো বোন হলেও বরাবর তাঁদের দ্বন্দ্ব খবরের শিরোনামে এসেছে। এমনকি মুখার্জী বাড়ির বিখ্যাত দুর্গাপুজোয় ইদানিং তাঁদের একে অপরের সঙ্গে কথা বলতে, ছবি তুলতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রানী মুখার্জী (Rani mukherjee) ও কাজল (Kajol) তুতো বোন হলেও বরাবর তাঁদের দ্বন্দ্ব খবরের শিরোনামে এসেছে। এমনকি মুখার্জী বাড়ির বিখ্যাত দুর্গাপুজোয় ইদানিং তাঁদের একে অপরের সঙ্গে কথা বলতে, ছবি তুলতে দেখা গেলেও এর আগে রানী ও কাজলের মধ্যে চলত ঠান্ডা লড়াই।

Advertisements

1992 সালে ‘বেখুদি’ ফিল্মের মাধ্যমে কাজল ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন। অপরদিকে 1997 সালে ‘রাজা কি আয়েগি বারাত’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন রানী। কিন্তু কাজল ও রানী প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন করণ জোহর (karan johar) নির্মিত সুপারহিট ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে। দুজনেই সমানভাবে সফল হলেও বহুদিন অবধি তাঁদের মধ্যে ঠান্ডা লড়াই অব্যাহত ছিল।

Advertisements

কাজল কোনোদিন এই ব‍্যাপারে কোনো কথা না বলতে চাইলেও ‘কফি উইথ করণ 3′-তে এসে রানী মুখার্জী এই ঠান্ডা লড়াই সম্পর্কে মুখ খুলেছিলেন। সমস্যার সূত্রপাত হয়েছিল 2012 সালে। সেই বছর কাজলের স্বামী অজয় দেবগণ (Ajay devgan)-এর ‘সন অফ সর্দার’ এবং যশ চোপড়া (yash chopra)-র শেষ ফিল্ম ‘যব তক হ্যায় জান’ একই দিনে মুক্তি পেয়েছিল। যশ চোপড়ার মৃত্যুর পর ফিল্মটি মুক্তির দিন ধার্য করেছিলেন রানীর স্বামী আদিত্য চোপড়া (Aditya chopra)। অজয়ের অনুরোধ সত্ত্বেও আদিত্য ‘যব তে হ্যায় জান’ মুক্তির দিন পরিবর্তন করেননি। উপরন্তু অজয় অভিযোগ করেছিলেন, আদিত্য বেআইনি ভাবে বহু স্ক্রিন দখল করেছেন। এরপর থেকেই কাজল ও রানীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। ফলে 2014 সালে ইটালিতে আদিত্য ও রানীর বিয়েতে আমন্ত্রিত ছিলেন না কাজল।

Advertisements

কিন্তু পরবর্তীকালে মুখার্জীবাড়ির দুর্গাপুজোয় দুই বোনের সম্পর্কের বরফ গলতে শুরু করে। তার জন্য কিছুটা হলেও সাহায্য করেছিলেন মুখার্জীবাড়ির বয়োবৃদ্ধ সদস্যরা। বারবার কাজল ও রানীর ঠান্ডা লড়াই খবরের শিরোনামে এসে তাঁদের ইমেজকে কিছুটা ক্ষতিগ্রস্ত করছিল। ফলে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর কুড়ি বছর উপলক্ষ্যে আয়োজিত একটি অনুষ্ঠানের মঞ্চকেই তাঁরা ‘রিইউনিয়ন’ ঘোষণার স্থান হিসাবে বেছে নিয়েছিলেন। তবে জনসমক্ষে তা তাঁরা প্রকাশ না করলেও পরোক্ষ ভাবে ঘটনাটি সবার নজরে আসে যখন রানী কাজলকে ‘কাজলদিদি’ বলে সম্বোধন করেন এবং তাঁকে ফিল্মের শুটিংয়ের সময় সাহায্য করার জন্য ধন্যবাদ জানান। অপরদিকে কাজল বলেন, রানী শুটিংয়ের সময় নার্ভাস থাকলেও তা কোনোদিন কাউকে বুঝতে দিতেন না। বরং রানী শর্ট ড্রেস পরে তারকাদের মতোই সুন্দর ভাবে শুটিং করতেন। এমনকি কাজল জানান, রানীকে কোনোদিন সাহায্য করতে হয়নি কারণ রানী নিজেই সব কিছু সামলাতে পারতেন এবং সাহায্য চাইতেন না। রানী এই কথা শুনে হেসে ফেলেন।

Advertisements

পরিশেষে বলা যায়, বলিউডের ঐতিহ্যবাহী মুখার্জী পরিবারের দুই সুযোগ‍্যা বংশধর রানী ও কাজলের মধ্যে সম্পর্কের বরফ গলেছে। এমনকি রানী ও আদিত্যর কন্যাসন্তান আদিরা(adira)-র জন্মের পর কাজল রানীকে বলেছিলেন, অন্য কারও উপদেশ না শুনে মেয়েকে নিজের মতো করে বড় করতে।

 

View this post on Instagram

 

A post shared by ❤kajol❤ (@kajol.world)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media