Bengali SerialHoop Plus

TRP: বদলে গেল সব হিসেব, সেরার সিংহাসন অধরা ‘জগদ্ধাত্রী’-র, ব্যাপক পরিবর্তন টিআরপি তালিকায়!

নতুন বছরের তৃতীয় সপ্তাহেও টিআরপি তালিকার শীর্ষস্থানে ‘অনুরাগের ছোঁয়া’। ‘জগদ্ধাত্রী’র সঙ্গে দীর্ঘ পয়েন্টের তফাৎ গড়ে সিংহাসন বজায় রাখল ধারাবাহিক। দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। তৃতীয় স্থানেও পুরানো ধারাবাহিকের রমরমা। তৃতীয় স্থান দখল করল ‘গৌরী এলো’। চতুর্থ স্থানে উঠে এল ‘খেলনা বাড়ি’। গত সপ্তাহের মতোই যুগ্মভাবে পঞ্চম স্থানে দুটি নতুন ধারাবাহিক- ‘নিম ফুলের মধু’ ও ‘বাংলা মিডিয়াম’।

ষষ্ঠ স্থানে নেমে এল পরাবাস্তবিক ধারাবাহিক ‘পঞ্চমী’, সঙ্গে আরেক নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’। সপ্তম স্থানে যুগ্মভাবে ‘আলতা ফড়িং’ ও ‘গাঁটছড়া’। অষ্টম স্থানে ‘এক্কা দোক্কা’। নবম স্থানে এবার নেমে এল একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এবার দশম স্থানে দুটি পুরানো ধারাবাহিকের সঙ্গে রইল একটি নতুন ধারাবাহিক। দশম স্থান দখল করল ‘সাহেবের চিঠি’, ‘হরগৌরী পাইস হোটেল’ ও ‘সোহাগ জল’। এখন একনজরে দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকা।

(১) অনুরাগের ছোঁয়া – ৯.৫
(২) জগদ্ধাত্রী – ৮.৮
(৩) গৌরী এলো – ৮.০
(৪) খেলনা বাড়ি – ৭.৮
(৫) নিম ফুলের মধু, বাংলা মিডিয়াম – ৭.৬

(৬) পঞ্চমী, রাঙা বউ – ৭.২
(৭) আলতা ফড়িং, গাঁটছড়া – ৭.০
(৮) এক্কা দোক্কা – ৬.৯
(৯) মিঠাই – ৬.৫
(১০) সাহেবের চিঠি, হরগৌরী পাইস হোটেল, সোহাগ জল – ৫.৯

(১১) নবাব নন্দিনী – ৫.১
(১২) তোমার খোলা হাওয়া – ৪.২
(১৩) গুড্ডি – ৪.১
(১৪) লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গোধূলি আলাপ, মন দিতে চাই – ৩.২
(১৫) শ্রীকৃষ্ণ লীলা – ২.৪

(১৬) রাধাকৃষ্ণ – ১.৮

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা