BollywoodHoop Plus

Alia Bhatt: মা হওয়ার পর কিভাবে এমন ফিগার পেলেন আলিয়া!

মাতৃত্বের আনন্দকে উপভোগ করছেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। তিনি মা হতে চেয়েছিলেন। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন আলিয়া। গত বছর নভেম্বর মাসে জন্ম হয় রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়ার কন্যাসন্তান রাহা (Raha)-র। কথা ছিল, খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরবেন আলিয়া। রণবীর তো কবেই ‘অ্যানিম্যাল’-এর শুটিং শুরু করে দিয়েছেন। কিন্তু আলিয়া জানিয়েছেন, বর্তমানে তাঁকে একটু ভেবেচিন্তে কাজ করতে হবে। যথেষ্ট বাছাই করে কাজ করবেন আলিয়া। রাহার পরিচর্যা করলেও নিজের ক্ষেত্রে খামতি রাখেননি তিনি। ফলে মাতৃত্বকালীন ওজন ঝরিয়ে খুব তাড়াতাড়ি শেপে ফিরতে পেরেছেন আলিয়া।

মা হওয়ার মাত্র চার মাসের মধ্যেই আলিয়ার ফিগার দেখে চমকে গিয়েছেন নেটিজেনদের একাংশ। সম্প্রতি আলিয়ার ডাবিং স্টুডিও যাওয়ার ভিডিও ভাইরাল হতেই অনেকে প্রশ্ন করেন, কি করে এত ছিপছিপে হয়ে গেলেন আলিয়া। আলিয়ার ডেডিকেশন দেখে তাঁকে সম্মান করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। অনেকে বিশ্বাস করতে পারছেন না, চার মাসের রাহার মা তিনি। কিন্তু আলিয়ার ইন্সটাগ্রাম পেজ ঘাঁটলেই দেখা যাবে, প্রথমদিকে তাঁরও ইচ্ছা হত না ওয়ার্কআউট করার। তখন শুধু হাঁটতেন আলিয়া। কারণ শরীরের বিরোধিতা করে কোনো কাজ করা উচিত নয়। কারণ এতে শারীরিক ক্ষতি হয়।

এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যোগা করতে শুরু করেন তিনি। যোগার বিভিন্ন ভিডিও ও ছবি নতুন মায়েদের জন্য শেয়ার করতেন আলিয়া। তিনি জানিয়েছেন, শুধুমাত্র ছিপছিপে থাকার জন্য নয়, সুস্থ থাকতেও ব্যায়াম করেন আলিয়া। অস্বাস্থ্যকর খাবার বর্জন করেছেন তিনি। বর্তমানে আলিয়া ভেগান।

মাতৃত্বের চ্যালেঞ্জ উপভোগ করলেও নিজের উপর অত্যাচার করতে চান না আলিয়া। ওজন কমানো নিয়ে চাপ নেন না তিনি। আপাতত আলিয়া ব্যস্ত তাঁর ম্যাটারনিটি ব্র্যান্ড ‘এডামাম্মা’ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo