Bengali SerialHoop Plus

পরীক্ষা ছাড়াই মাধ্যমিকে কেমন রেজাল্ট করলেন ‘কৃষ্ণকলি’-র মুন্নি!

সম্প্রতি মাধ্যমিকের রেজাল্ট প্রকাশিত হয়েছে। চলতি বছর প্রথাগত মাধ্যমিক পরীক্ষা হয়নি। ফলে মূল্যায়ণ হয়েছে ইউনিট টেস্টের রেজাল্টের মাধ্যমে। কিন্তু এই মুহূর্তে মাধ্যমিকের রেজাল্ট নিয়ে অজস্র মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তা নিয়ে এবার মুখ খুললেন জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মুন্নি ওরফে অনন্যা গুহ (ananya guha)।

চলতি বছর অনন্যা আটাত্তর শতাংশ নম্বর পেয়ে মাধ্যমিকে পাশ করেছেন। মাধ্যমিকে এই বছর পাশের হার একশো শতাংশ। তা নিয়ে অনেকেই মজা করছেন। কিন্তু অনন্যা জানিয়েছেন, তাঁরা মাধ্যমিক দিতে না পারলেও ইউনিট টেস্টের হার্ডল পার করে এতদূর এসেছেন। করোনার ফলে গত বছর থেকেই অনলাইন ক্লাস চলছে। অনন্যা বলেছেন, অনেকে মনে করেন, ইউনিট টেস্টে বই খুলে পরীক্ষা হয়। কিন্তু অনন্যা শুটিং ফ্লোর থেকে পরীক্ষা দিয়েছেন। ফলে তাঁর কাছে কোনো বই ছিল না।

শুটিংয়ের মাঝে পড়াশোনা করা অনন্যার কাছে যথেষ্ট চাপের ছিল। তাঁর বাবাও তাঁর পরীক্ষার রেজাল্ট নিয়ে রসিকতা করতেন। কিন্তু পরীক্ষার রেজাল্ট ভালো হয়েছে শুনে বাবা অফিস থেকে তাড়াতাড়ি ফিরে এসেছিলেন। তারপর বাড়িতেই পরিবারের সবাই মিলে আনন্দ করেছেন। তবে অনন্যার বাবা আলাদা করে একটি হাউস ওয়ার্মিং পার্টির প্ল্যান করছেন।

এই মুহূর্তে অনন্যা ‘কৃষ্ণকলি’-তে মুন্নির ভূমিকায় অভিনয় করার পাশাপাশি ‘গ্রামের রানী বীণাপাণি’-তেও অভিনয় করছেন। অনন্যার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (@reel_ananya)

whatsapp logo