Bengali SerialHoop Plus

Rohaan Bhattacharjee: গুজবে কান দেবেন না, সৃজলা আমার মৃত্যুর কারণ হতে পারে না: রোহন

পল্লবী দে-র মৃত্যুর পর থেকে গুজব ওঠে টেলিভিশন অভিনেতা রোহন ভট্টাচার্য বুঝি সুইসাইড করতে চলেছেন নিভৃতে। কিসের জন্য? উত্তর – বিরহ যন্ত্রণা। প্রসঙ্গত,সৃজলা গুহর সঙ্গে রোহনের প্রেমের সম্পর্কের কথা সকলেই জানেন। কিন্তু, টেলি পাড়ায় গুঞ্জন ওঠে রোহন সৃজলা’র বিচ্ছেদ হয়েছে। এর কারণ কোনো তৃতীয় ব্যক্তি। যদিও, তৃতীয় ব্যক্তির কারণ নস্যাৎ করে দিয়েছেন রোহন, কিন্তু, তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে তা স্বীকার করেছেন। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে নিজেই জানিয়েছিলেন বিচ্ছেদের কথা।

এরপরেই, অভিনেতা রোহন আরো একটি ইনস্টাগ্রাম স্টোরি দেন। কি ছিল সেই স্টোরিতে যার জন্য পুরো ব্যাপারটা গুজবে পরিণত হয়?

“আমি যাচ্ছি চলে, কোনোদিন হয়ত আর আসবো না! তবে যেটুকু নিয়ে গেলাম তার প্রতিদান আমি দিতে পারবো না।” কবি শামসুর রাহমানের লেখা কিছু কথা তুলে ধরলেন অপরাজিতা অপুর দীপু বাবু ওরফে রোহন ভট্টাচার্য। ব্যাস, এতেই গুজব শুরু হয় যে প্রেমে আঘাত পেয়ে হয়তো তিনিও আত্মঘাতী হবেন। এতেই চটেছেন অভিনেতা। তিনি এদিন সাফ জানিয়ে দেন এসব গুজব। সৃজলা তার খুব ভালো বন্ধু। সৃজলার জন্য তার মৃত্যু হতে পারে না। তাছাড়া তার বাড়ির লোকজন চিন্তা করছে এই সমস্ত গুজবে। তাই অভিনেতা পরিষ্কার জানিয়েছেন এসব গুজবে কান দেবেন না।

উল্লেখ্য, ‘ভজ গোবিন্দ’, ‘অপরাজিতা অপু’ সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে কাজ করেছেন রোহন। বেশ কয়েকদিন হয়েছে শেষ হয়েছে অপরাজিতা অপু (Aparajita Apu) ধারাবাহিক। এই মুহূর্তে শরীর চর্চায় মন দিয়েছেন অভিনেতা।

whatsapp logo