Bengali SerialHoop Plus

করোনার থাবা ভরত কলের পরিবারে, আক্রান্ত ক্যান্সার জয়ী অভিনেতাসহ স্ত্রী জয়শ্রী

করোনায় আক্রান্ত হলেন অভিনেতা ভরত কল ও তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়। এমনিতেই তিনি ক্যান্সার যোদ্ধা, এর উপর করোনার থাবা। সব মিলিয়ে উদ্বিগ্ন অভিনেতার পরিবার। যদিও চিকিৎসক বলেছেন চিন্তার কোনো কারণ নেই। প্রসঙ্গত, হোলির দিন সন্ধ্যায় মিলল এই খারাপ খবর। করোনার আগ্রাসন মাঝপথে থেমে গেলেও এর আগ্রাসন আবার বেড়েই চলেছেন। বলিউড থেকে টলিউড প্রত্যেকটি টাউন থেকে প্রায় প্রতিদিনই একের পর এক করোনা পজিটিভের খবর আসছে।

হোলির দিন সন্ধ্যায় অভিনেতা ভরত কল তার সোশ্যাল মিডিয়া মারফত নিজেই জানান যে তিনি ও তাঁর স্ত্রী জয়শ্রী, দুজনই করোনা আক্রান্ত। সেই সঙ্গে ভরত লেখেন, ‘আপনাদের সকলের প্রার্থনা চাই আমরা। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরব।’

এখনও পর্যন্ত জানা গিয়েছে, অভিনেতার শনিবার থেকে জ্বর এসেছে। জ্বরের ওষুধ খেয়ে কমলেও তা বারবার এসেছে। এর পরেই তিনি কোভিড পরীক্ষা করান। এরপর হোলির দিন সন্ধ্যায় জানতে পারেন যে, তিনি এবং তার স্ত্রী জয়শ্রীর কোভিড পজিটিভ।

এদিন অভিনেতা ভরত জানিয়েছেন যে জ্বর আর সারা শরীরে ব্যথা ছাড়া আপাতত কোনও সমস্যা নেই। স্বাদ বা গন্ধ পাচ্ছেন। এদিন তিনি এও জানিয়েছেন যে তাঁর মা ও মেয়ের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

Related Articles