Hoop PlusRegional

Apu Biswas: অভিনেত্রী অপু বিশ্বাসের আপত্তিকর ভিডিও ফাঁস!

নব্বইয়ের দশকের মাঝামাঝি বলিউডের কিছু নায়িকা সরব হয়েছিলেন ওজন কমানোর বিরুদ্ধে। তাঁদের মতে, একটু ওজন বাড়লেই যাতে ডান্স সিকোয়েন্সে নায়কদের তাঁদের বিপরীতে থাকা নায়িকাদের কোলে তুলতে সুবিধা হয়, সেই কারণেই প্রযোজক-পরিচালকদের একাংশ নায়িকাদের বলেন ওজন কম রাখতে। সময় এগিয়েছে। কিন্তু বদলায়নি মানসিকতা। এখনও মহিলাদের বডি শেমিং করে পৈশাচিক আনন্দ পান কিছু মানুষের চামড়াধারী প্রাণী। এবার এই কটাক্ষ থেকে রেহাই পেলেন না বাংলাদেশের নায়িকা অপু বিশ্বাস (Apu Biswas)।

ঘটনার সূত্রপাত হয় একটি শোয়ে। গত শনিবার বাংলাদেশের মুন্সিরগঞ্জে ওই শোয়ে ডান্স পারফরম্যান্স করছিলেন অপু ও বাংলাদেশের নায়ক নীরব হোসেন (Nirab Hossain)। প্রসঙ্গত, অপু ও নীরব ‘ছায়াবৃক্ষ’ নামক একটি ফিল্মে একসাথে অভিনয় করছেন। নাচের সময় অপুকে কোলে তোলার একটি সিকোয়েন্স ছিল যাতে ভারসাম্য রাখতে পারেননি নীরব। ফলে পড়ে যান অপু ও নীরব। তবে এই ঘটনার কারণে তাঁরা নাচ থামাননি। ডান্স পারফরম্যান্সের পর অপু দর্শকদের অনুরোধ করেন যাতে তাঁর পড়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় কোনোমতেই ভাইরাল না হয়। এমনকি তিনি নিজেকে দর্শকদের বোন বলে পরিচয় দিলেও বাস্তবে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়া জুড়ে অপুর ওজন নিয়ে তাঁকে ট্রোল করা শুরু হয়।

এই প্রসঙ্গে নীরব মুখ খুলেছেন। অপুকে বডি শেমিং করার ঘটনা তাঁর খারাপ লেগেছে জানিয়ে নীরব বলেন, ওই অনুষ্ঠানের মঞ্চ নাচের উপযুক্ত ছিল না। টাইলসের উপর তাঁদের নাচতে হয়েছিল। ফলে পিছলে যাচ্ছিল পা। টাইলসের উপর কার্পেট থাকলে হয়তো এই অঘটন ঘটত না বলে জানান নীরব। কিন্তু টাইলসের উপর জুতো পরে নাচতে অভ্যস্ত নন তাঁরা। উপরন্তু মঞ্চটি ছিল সংকীর্ণ। অপুর পোশাকটি পাতলা পলিয়েস্টার কাপড়ের তৈরি হওয়ার ফলে তা ছিল পিচ্ছিল। এই কারণে পড়ে যান অপু।

অপুও এই ঘটনায় বিরক্ত বোধ করলেও তিনি এখন মুখ খোলেননি। আগামী দিনে অপুকে দেখা যাবে ‘ছায়াবৃক্ষ’ ফিল্মে। অপরদিকে তাঁর প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘লাল শাড়ি’-তেও অভিনয় করছেন অপু।

whatsapp logo