Bengali SerialHoop Plus

বন্ধুত্ব ভাঙল সায়ক-সৌমিতৃষার, ‘২টো সিনেমা করে, পিছন ফুলিয়ে বসে থাকি না’, কটাক্ষ অনন্যার!

আবারো চর্চায় সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। নতুন করে বিতর্কে জড়ালেন মিঠাই রানী। ফের একবার বন্ধুকে ভোলার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এবার সংবাদ শিরোনামে অভিনেতা সায়ক চক্রবর্তী। একসময় তাঁদের বন্ধুত্বের চর্চা ছিল সর্বত্র। মিঠাই চলাকালীন প্রায়ই একসঙ্গে আড্ডা দিতে, একসঙ্গে রিল বানাতে দেখা যেত তাঁদের। এবার তাঁকেও সোশ্যাল মিডিয়ায় আনফলো করলেন সৌমিতৃষা। সায়কের সাম্প্রতিক একটি পোস্ট থেকে গুঞ্জন, বন্ধুত্বে চিড় ধরেছে তাঁদের। সুযোগ পেয়ে কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রী অনন্যা গুহও।

ব্যাপারটা খোলসা করেই বলা যাক। সম্প্রতি ফ্রেন্ডশিপ ডে তে নিজের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে সায়ক লেখেন, ‘টাকা পয়সা,ফেম মানুষ কে বদলে দেয়। যেই মানুষ গুলো কখনোই বদলাবেনা “পরিবার”। অনেকেই বন্ধু দের জন্য পরিবার কে ইগনোর করে কিন্তু বিশ্বাস করো যখন তোমার সব থেকে বেশি ক্রাইসিস হবে তখন ১০ জন বন্ধুর মধ্যে ১-২ জন আর পরিবার ছাড়া কাউ কে পাশে পাবেনা। আমিও অনেক করেছি বন্ধু দের জন্য, কিন্তু শেষমেষ ওরাও তো মানুষ, ফেম ফলোয়ার পেয়ে চোখের সামনে ওদের বদলে যেতে দেখেছি, দেখেছি বাইরের লোকের কথায় বিশ্বাস করে সব থেকে কাছের বন্ধু কে ছেড়ে দিতে। তাই ২৯ বছরে এসে বুঝেছি পরিবার ছাড়া সব কিছুই অস্থায়ী’।

 

এই পোস্টটি যে সৌমিতৃষাকে ইঙ্গিত করেই তা স্পষ্ট হয় অনন্যার একটি মন্তব্যে। এই পোস্টে ছোটপর্দার অভিনেত্রী অনন্যা লেখেন, ‘কলকাতার টপ হিরোইন আনফলো করে দিল নাকি রে?’ এর উত্তরে অবশ্য দুটি ইমোজি দিয়েছেন সায়ক। তবে সৌমিতৃষার এক ভক্তের কমেন্টের উত্তরে পালটা মুখ খোলেন অনন্যা। ওই অনুরাগীর কমেন্টটি বর্তমানে মুছে দেওয়া হলেও অনন্যার কমেন্টটি রয়ে গিয়েছে। সেখানে তিনি লিখেছেন, ‘অন্তত দুটো সিনেমা পরে পিছন ফুলিয়ে বসে থাকি না, ১২ বছর হয়ে গেল কাজ করছি, আমার অভিনয় আপনি বিচার করার ঠিক কে? সে তো আমার জুনিয়র আমি তাকে নিয়ে বলতেই পারি, আপনি নিজের নাক নিজের তরকারিতে গলান’।

জানা যায়, সায়ক সৌমিতৃষা কেউই বর্তমানে পরস্পরকে ইনস্টাগ্রামে ফলো করেন না। এর আগেও নিজের সহকর্মীদের আনফলো করার অভিযোগ উঠেছিলেন সৌমিতৃষার বিরুদ্ধে। পালটা জবাবও দিয়েছিলেন তিনি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শোনা যায়, বড়পর্দায় পা রেখেই নাকি হাবভাব বদলে গিয়েছে সৌমিতৃষার। মিঠাই সিরিয়ালের অনেক সহকর্মীকেই এখন আর ফলো করেন না তিনি।

Related Articles