whatsapp channel

ছবিতে থাকা দুই বোনই আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন এরা কারা!

দ্রুত গতির একবিংশ শতকে পৌঁছে নব্বইয়ের দশকের সন্তানরা আবারও এক ঝলক ফিরে পেতে চান তাঁদের শৈশবকে। বাদ যান না সেলিব্রিটিরাও। অনেকেই রয়েছেন যাঁরা শৈশবের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পছন্দ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দ্রুত গতির একবিংশ শতকে পৌঁছে নব্বইয়ের দশকের সন্তানরা আবারও এক ঝলক ফিরে পেতে চান তাঁদের শৈশবকে। বাদ যান না সেলিব্রিটিরাও। অনেকেই রয়েছেন যাঁরা শৈশবের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পছন্দ করেন। এই তালিকায় রয়েছেন রাইমা সেন (Raima Sen)-ও। মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)-এর দৌহিত্রী ও মুনমুন সেন (Munmun Sen)-এর কন্যা রাইমা শৈশবস্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নস্টালজিক হয়ে। কিন্তু তা জন্ম দিল এক বিতর্কের।

Advertisements

সম্প্রতি রাইমা শৈশবের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। সেগুলি নিছক ছবি নয়। তাতে উপস্থিত রয়েছেন বেশ কয়েকজন বিশ্ববন্দিত মানুষ। তার মধ্যে একটিতে দেখা যাচ্ছে ব্রিটিশ অভিনেতা হিউ গ্র্যান্ট (Hugh Grant)-কে। সোফায় তাঁর দুই পাশে বসে রয়েছেন ছোট্ট রাইমা ও তাঁর বোন রিয়া (Riya Sen)। অপর একটি ছবিতে দুই বোনকে দেখা যাচ্ছে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী (Rajiv Gandhi)-র সাথে। কিন্তু বিতর্ক তৈরি করেছে একটি বিশেষ ছবি। ছবিটি সাদা-কালো। এই ছবিতে একসাথে সোফায় বসে রয়েছেন মুনমুন, রিয়া, রাইমা ও পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। মুনমুন ও ইমরানের মাঝে বসে রয়েছেন ছোট্ট রাইমা। একরত্তি রিয়া বসে রয়েছেন ইমরানের কোলে। ছবিগুলি শেয়ার করে রাইমা ক্যাপশনে লিখেছেন, লুকিয়ে থাকা রত্ন।

Advertisements

এরপরেই তৈরি হয়েছে বিতর্ক । মুনমুন যদিও বারবার বলেছেন, ইমরান তাঁর খুব ভালো বন্ধু, কিন্তু একসময় ইমরানের সাথে তাঁর সম্পর্কের জল্পনা তৈরি করেছিল খবরের শিরোনাম। সেই সময় মুনমুন বিবাহিত হলেও ইমরান ছিলেন সিঙ্গল। ক্রিকেট জীবনে প্লে বয় হিসাবে পরিচিত ইমরানের সাথে ছিল একাধিক মহিলার সম্পর্ক। সেই তালিকায় যুক্ত হয়েছিল মুনমুনের নাম। তবে দুজনের কেউই কখনও এই জল্পনাকে সুনিশ্চিত করেননি।

Advertisements

কিন্তু সেই গুঞ্জন ভোলেননি নেটিজেনদের একাংশ। তাঁরা অনেকেই এই ছবিকে কটাক্ষ করে বলেন, দারুণ পরিবার। অনেকে বলেন রিয়া তাঁর বাবার কোলে বসে রয়েছেন। তবে রাইমা কোনো সমালোচনার জবাব দেননি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

whatsapp logo
Advertisements