BollywoodHoop Plus

Mouni Roy: গোলাপি রঙের রাতপোশাকে নেটিজেনদের ঘুম কাড়লেন মৌনি রায়!

মৌনি রায় (Mouni Roy)-কে বর্তমানে আবারও দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে আবারও দেখা যাচ্ছে। এতদিন তিনি ব্যস্ত ছিলেন এন্টারটেইনারস ট‍্যুর নিয়ে। নর্থ আমেরিকা জুড়ে আয়োজিত এই অনুষ্ঠান মিটতেই আবারও ‘ডান্স বাংলা ডান্স’-এ ফিরেছেন মৌনি। শোয়ের টিআরপিও বর্তমানে যথেষ্ট ভালো। শত ব্যস্ততা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মৌনি। নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন তিনি। শেয়ার করেন ইন্সটাগ্রাম রিলও। সম্প্রতি তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ছবিতে মৌনির পরনে রয়েছে হালকা গোলাপি রঙের সাটিনের ড্রেস। নুডল স্লিভের ড্রেসটি শর্ট। হঠাৎই দেখলে মনে হতে পারে, এটি রাতপোশাক। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন মৌনি। চোখের কোল ভরেছেন কাজলে। গালে রয়েছে সোনালি হাইলাইটারের ছোঁয়া। হালকা গোলাপি রঙের লিপস্টিকে মৌনি রাঙিয়েছেন ঠোঁট। খোলা রয়েছে তাঁর ওয়েভি চুল। শর্ট ড্রেসের কারণে উন্মুক্ত রয়েছে মৌনির মসৃণ পা। মাটিতে বসে রয়েছেন মৌনি। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, আর্কাইভ থেকে একটি ছবি। ক্যাপশনের সাথে মৌনি জুড়েছেন হ্যাপিনেসের ইমোজি। মৌনির ছবির কমেন্ট বক্সে সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh) লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

এন্টারটেইনারস ট‍্যুরের মাধ্যমে মৌনির সাথে বন্ধুত্ব তৈরি হয়েছে দিশা পাটানি (Disha Patani)-র। তিনি লিখেছেন, মৌনি সুন্দরী। লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন দিশাও। জন্নত জুবেইর (Jannat Zubair)-ও মৌনির ছবির প্রশংসা করেছেন।

মৌনিকে শেষবার দেখা গিয়েছিল অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-য়। এই ফিল্মে নেতিবাচক চরিত্রে তাঁর অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল। আগামী দিনে মৌনিকে দেখা যাবে ‘দ্য ভার্জিন ট্রি’ ফিল্মে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo