Bengali SerialHoop Plus

Sonamoni Saha: অভিনেতা নয়, নিজের শিক্ষকদের প্রেমে হাবুডুবু খেতেন সোনামণি!

‘মোহর’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন সোনামণি সাহা (Sonamoni Saha)। বর্তমানে ‘এক্কা দোক্কা’-য় রাধিকার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। ‘মোহর’ চলাকালীন বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে সোনামণির। সহ-অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)-এর সাথে তাঁর নাম জড়ালেও সোনামণি জানিয়েছেন, তাঁরা শুধুমাত্র সহকর্মী। বর্তমানে ‘এক্কা দোক্কা’-য় চলছে রাধিকার দিদির বিয়ের ট্র্যাক। অতএব মন ভরে সাজছেন সোনামণি। বাস্তবে তাঁর দিদির যখন বিয়ে হয়েছিল, তখন তিনি যথেষ্ট ছোট ছিলেন। ফলে প্রায় কোনো আনন্দ অনুভব করতে পারেননি সোনামণি। তবে বর্তমানে তাঁর তুতো ভাই-বোনরা বড় হচ্ছেন। ফলে এবার তাঁদের বিয়েতে আনন্দ করার জন্য দিন গুনছেন সোনামণি।

তবে তিনি জানালেন, বহু বছর বিয়ের নিমন্ত্রণ পাননি তিনি। ফলে সোনামণি এক বছর আগে তাঁর এক সহকর্মীর কাছ থেকে প্রায় জোর করেই বিয়ের নিমন্ত্রণ আদায় করেছিলেন। বিয়েবাড়ি গেলে সব খাবার অল্প করে চেখে দেখেন সোনামণি। তবে নিজেকে রাধিকার মতো বুদ্ধিমতী মনে করেন না সোনামণি। তিনি জীবনের সাথে তাল মিলিয়ে চলতে পছন্দ করেন। সোনামণি বিশ্বাস করেন, যা হবে ভালোই হবে। তবে তাঁর মতে, সব ধরনের পরিস্থিতির সম্মুখীন হওয়া উচিত মানুষের। তিনিও বিভিন্ন ধরনের পরিস্থিতির মুখোমুখি হয়েছেন বলে জানালেন সোনামণি। সব ধরনের পরিস্থিতির সাথে শৈশব থেকেই মানিয়ে নেওয়ার ক্ষমতা রাখেন সোনামণি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

তবে জীবনে যদি কখনও মনের মানুষ আসেন তাহলে তাঁকে পর্দার রাধিকার মতো হাতছাড়া করতে চান না সোনামণি। তাঁর মনের মানুষ যদি অন্য কাউকে বিয়ে করেন তাহলে সব তছনছ করে দেবেন বলে জানালেন তিনি। আপাতত সোনামণি ফোকাস করেছেন কেরিয়ারে। প্রেমের সময় নেই তাঁর।

কিন্তু প্রেমিকা হিসাবে তিনি যথেষ্ট রোম‍্যান্টিক বলে জানালেন সোনামণি। পছন্দ করেন ফুল দেওয়া, ঘুরতে নিয়ে যাওয়া। একসময় স্কুল টিচার ছিলেন সোনামণির ক্রাশ। টিউশন টিচারের প্রেমেও পড়েছেন তিনি। তবে বর্তমানে কাজই সোনামণির একমাত্র প্রেম।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)