whatsapp channel

Tamannaah Bhatia: সব কিছু খুব সহজে হয়ে গিয়েছে: তমন্না ভাটিয়া

তেলেঙ্গানা থেকে বিজয় বর্মা (Vijay Varma) মুম্বই এসেছিলেন নায়ক নয়, অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে। ওয়েব সিরিজের দৌলতে বর্তমানে তিনি সকলের পছন্দের খলনায়ক। ষোল কলা পূর্ণ করে দিয়েছে আলিয়া ভাট (Aliaa…

Avatar

Nilanjana Pande

তেলেঙ্গানা থেকে বিজয় বর্মা (Vijay Varma) মুম্বই এসেছিলেন নায়ক নয়, অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে। ওয়েব সিরিজের দৌলতে বর্তমানে তিনি সকলের পছন্দের খলনায়ক। ষোল কলা পূর্ণ করে দিয়েছে আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘ডার্লিংস’। অত্যাচারী স্বামীর ভূমিকায় বিজয় প্রশংসিত। ইতিমধ্যেই কান ফিল্ম ফেস্টিভ্যাল ও আইফার রেড কার্পেটে হেঁটেছেন তিনি। বদলে গিয়েছে স্টাইল স্টেটমেন্ট। তার সাথেই জীবনে এসেছেন প্রেমিকা তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)। গত বছরের শেষ থেকেই এই জুটিকে দেখা যাচ্ছিল একসাথে। কিন্তু নিজেদের সম্পর্ক প্রসঙ্গে মুখ খোলেননি তাঁরা। এমনকি নববর্ষের পার্টি থেকেও দুজনের অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। অবশেষে বিজয়ের সাথে তাঁর সম্পর্ক প্রসঙ্গে মুখ খুললেন তমন্না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘লাস্ট স্টোরিজ টু’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে উঠে আসে বিজয়ের কথা। তমন্না বলেন, সহ-অভিনেতা হলেই ঘনিষ্ঠ হওয়া যায় না। এর আগেও বহু অভিনেতার সাথে কাজ করেছেন তিনি। কিন্তু বিজয়ের মতো কারও প্রতি আকর্ষণ অনুভব করেননি তমন্না। বিজয়ের সাথে থাকলে তাঁর নিজেকে অনেক নিরাপদ মনে হয় বলে জানালেন তমন্না। তিনি জানালেন, আর পাঁচ জন উচ্চাকাঙ্খী নারীর মতো তাঁরও সমস্যা হল, সব কিছুই পাওয়ার জন্য কঠিন লড়াই লড়ার কথা মনে হয়। তা কাজের ক্ষেত্রে তো বটেই, সম্পর্কের ক্ষেত্রেও।

এর আগে তমন্না যতগুলি সম্পর্কে ছিলেন, সবগুলির জন্য তাঁকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে। কিন্তু এবার যেন সব কিছু খুব সহজ হয়ে গিয়েছিল। তমন্নার পৃথিবীতে মিশে যেতে পেরেছিলেন বিজয়। তমন্নাকে আপন করে নিতে পেরেছেন তিনি। বিজয়ের সাথে তাঁকে কোনো ভণিতা করতে হয় না। এই কারণেই তমন্না, বিজয়ের সাথে খুশি।

‘লাস্ট স্টোরিজ টু’-তে একসাথে অভিনয়ের সূত্রে হয়েছিল তমন্না ও বিজয়ের পরিচয়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। ওয়েব সিরিজটি খুব শীঘ্রই স্ট্রিম হতে চলেছে নেটফ্লিক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Vagabomb (@vagagram)

whatsapp logo