BollywoodHoop Plus

Sridevi-Khusi: বলিউড নায়িকাদের টেক্কা দিতে অভিনয়ে প্রবেশ শ্রীদেবীর কনিষ্ঠা কন্যা খুশির

কয়েক মাস আগে শোনা গিয়েছিল, জোয়া আখতার (Zoya Akhtar) বিখ্যাত কমিক চরিত্র আর্চি ও তার দুই বান্ধবী বেটি এবং ভেরোনিকাকে নিয়ে হিন্দিতে ফিল্ম তৈরি করতে চলেছেন। ভারতের প্রেক্ষাপটে আর্চি, বেটি ও ভেরোনিকার কাহিনী তৈরি হবে। এমনকি শোনা গিয়েছিল, সুহানা খান (Suhana Khan), খুশি কাপুর (Khushi Kapoor) ও অগস্ত‍্য নন্দা (Agastya Nanda)-কে নিয়ে তৈরি হতে চলেছে এই ফিল্ম। এবার এই খবরে সীলমোহর দিলেন বনি কাপুর (Boni Kapoor)।

বনি জানিয়েছেন, চলতি বছরের এপ্রিল মাসে খুশির ডেবিউ ফিল্মের শুটিং শুরু হবে। তবে তা আর্চির ফিল্মটি কিনা তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন বনি। তবে তাঁর প্রযোজিত কোনো ফিল্মের মাধ্যমে খুশি বলিউড সফর শুরু করছেন না, তা আগেই জানিয়েছিলেন বনি। জোয়া আখতার পরিচালিত আর্চির ফিল্মের কাহিনী সম্পূর্ণ ভারতীয় সংস্কৃতি নির্ভর হতে চলেছে। নব্বইয়ের দশকের অন্যতম বিখ্যাত কমিকস আর্চি। ফলে অনেকেই মনে করছিলেন, জোয়া হয়ত তাঁর ফিল্মে নব্বইয়ের দশককে তুলে ধরবেন। কিন্তু জোয়া 1960 সালের প্রেক্ষাপটে এই ফিল্মের চিত্রনাট্য সাজিয়েছেন।

ফিল্মটি হতে চলেছে একটি মিউজিক্যাল ড্রামা। নেটফ্লিক্সের অফিশিয়াল হ্যান্ডলে ইতিমধ্যেই এই ফিল্মের কথা ঘোষণা হয়েছে। জোয়ার মতে, সারা পৃথিবী চেনে আর্চিকে। আর্চি টিনএজারদের অত্যন্ত পছন্দের। তাই আর্চিকে সম্পূর্ণ অন্য দেশের প্রেক্ষাপটে, অন্য ভাষায় তৈরি করা যথেষ্ট চ্যালেঞ্জিং জোয়ার কাছে।

জোয়া নিজেও ইন্সটাগ্রামে আর্চির কমিকস স্ট্রিপের ছবি শেয়ার করে এই ফিল্মের ঘোষণা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Archie Comics (@archiecomics)

whatsapp logo