Hoop PlusTollywood

Ushasie Chakraborty: আরও বেশি করে ছবি শেয়ার করব: নেটিজেনদের কটাক্ষের উত্তর দিলেন ঊষসী

‘শ্রীময়ী’-র মাধ্যমে জুন আন্টি নামেই পরিচিত হয়ে গিয়েছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। এই ধারাবাহিকে তাঁর চরিত্র হয়ে উঠেছিল আইকনিক। অবশ্যই তাঁর অভিনয় দক্ষতার গুণে তা সম্ভব হয়েছিল। তবে এই ধারাবাহিকের পর ঊষসীকে আর অভিনয়ে দেখা যাচ্ছে না। তিনি স্পষ্ট জানিয়েছেন, যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্র ছাড়া পর্দায় আসতে রাজি নন। তবে বিভিন্ন ইভেন্টে ঊষসীর দেখা মেলে। একই সাথে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিজের ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেন তিনি। যোগাসনের উপর গুরুত্ব দেন ঊষসী। কিন্তু বারবার এই ধরনের ভিডিও ও ছবি শেয়ার করার কারণে ঊষসীকে হতে হচ্ছে সমালোচনার সম্মুখীন।

সম্প্রতি কর্ণপিডাসনের ছবি শেয়ার করেছেন ঊষসী। কিন্তু এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে তাঁকে শুধুমাত্র কটাক্ষ নয়, কুপ্রস্তাবের সম্মুখীন হতে হয়েছে। এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ ঊষসী। তিনি জানালেন, তাঁকে কর্ণপিডাসনের পোজে দেখে বোধ হয় অনেকের যৌন চাহিদার উদ্রেক হচ্ছে। কঠিন যোগাসন করার অভ্যাস রয়েছে তাঁর। কিন্তু সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর কটুক্তি ছাড়িয়ে গিয়েছে শালীনতার মাত্রা যা ঊষসীর যথেষ্ট খারাপ লাগছে। তাঁর মতে, সোশ্যাল মিডিয়ায় ইদানিং অশিক্ষিত মানুষের সংখ্যা বেড়ে গিয়েছে। তারকারা তাঁদের টার্গেট হয়ে গিয়েছেন। অশিক্ষিত নেটিজেনদের একাংশ মনে করছেন, সোশ্যাল মিডিয়ায় তারকাদের গালাগালি করা অভূতপূর্ব ব্যাপার।

কিন্তু যোগাসনের ছবিতে কি করে মানুষ যৌনতা খুঁজে পাচ্ছেন তা ভেবে অবাক হয়ে যাচ্ছেন ঊষসী। তবে তিনি জানিয়ে দিলেন, এই ধরনের বিকট, কঠিন, জটিল যোগাসন তিনি আরও করবেন ও ছবিও শেয়ার করবেন। পাশাপাশি কর্ণপিডাসনের উপকারিতার কথাও জানালেন ঊষসী।

কর্ণপিডাসন সামান্য কঠিন আসন হলেও এই আসন নিয়মিত অভ্যাস করলে মানসিক অবসাদ ও বদহজমের সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব।

whatsapp logo