Hoop PlusTollywood

Ushasi Ray: পরনে কালো পোশাক, সমুদ্রতটে নোনা বালি মেখে কার অপেক্ষায় ঊষসী!

2022 সাল ঊষসী রায় (Ushasi Ray)-এর কাছে যথেষ্ট ঘটনাবহুল। ইতিমধ্যেই বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন তিনি। পুজোর প্রাক্কালে নাম জড়িয়েছে নুসরত (Nusrat Jahan Ruhi)-এর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে। তবে পরবর্তীকালে দেখা গিয়েছে ‘রঙ্গোলি ফ্যাশন’ অর্থাৎ নিখিলের কোম্পানির পোশাকের মডেলিং করছেন ঊষসী। তবে যাই হোক, ঊষসী কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন তিনি।

সম্প্রতি ঊষসীর নতুন ফটোশুট ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে ঊষসীর পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস গাউন। কোমরের অংশ উন্মুক্ত। কালো গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে ঊষসীর পায়ের অংশ অনেকটাই উন্মুক্ত। গাউনের নিচের দিকে রয়েছে সিলভারের বিডসের ডিটেলিং। এর সাথে হালকা মেকআপ করেছেন ঊষসী। কানে পরেছেন সোনালি রঙের বড় জাঙ্ক ইয়ারিং। খোলা রয়েছে চুল। সমুদ্রতটে হয়েছে এই ফটোশুট। এর মধ্যে একটি ছবিতে ঊষসীকে দেখা যাচ্ছে সি বিচের বালির উপর বসে রিল্যাক্স করতে। অপর একটি ছবিতে তাঁর স্টাইলিস্ট স্যান্ডির দিকে তাকিয়ে রয়েছেন ঊষসী। অপেক্ষা করছেন নির্দেশের। ছবির ক্যাপশনে ঊষসী নিজেই সেই কথা লিখেছেন। তবে পাশাপাশি তিনি লিখেছেন, তাঁর সমুদ্রের ঢেউয়ের ডোজ খুব প্রয়োজন হয় ভিটামিন সি-র মতো।

অভিনেত্রী মল্লিকা মজুমদার (Mallika Majumder) ঊষসীর ছবিতে দিয়েছেন আগুনের ইমোজি। ঊষসীর অনুরাগীরাও তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে তাঁকে ‘কুমিরখালির পার্বতী’ নামে সম্বোধন করেছেন। প্রসঙ্গত ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ ওয়েব সিরিজে এটি ছিল ঊষসীর চরিত্রের নাম।

অপরদিকে 15 ই নভেম্বর থেকে শুরু হয়েছে ঊষসীর ডেবিউ বাংলা ফিল্মের শুটিং। রাজদীপ ঘোষ (Rajip Ghosh) পরিচালিত ফিল্মটির নাম ‘আয়ুরেখা’। এটি একটি থ্রিলার। এই ফিল্মে ঊষসীর বিপরীতে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। এছাড়াও রয়েছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta), কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) প্রমুখ।