BollywoodHoop Plus

Ananya Panday: শরীরে আলগা হয়ে লেপটে রয়েছে শাড়ি, দিওয়ালি লুকে পুরুষদের ঘুম কাড়লেন অনন্যা

দীপাবলীর প্রাক্কালে নিজের গাড়ি কিনেছেন শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)। পিছিয়ে থাকেননি অনন্যা পান্ডে (Ananya Panday)-ও। ধনতেরাসের দিন তিনি হাতে পেয়েছেন তাঁর নতুন বাড়ির চাবি। দীপাবলীর মরসুমে নিজের নতুন বাড়িকে আলো দিয়ে সুন্দর করে সাজালেন তিনি। পাশাপাশি নিজেকেও সাজিয়ে তুললেন অনন্যা। সেই ছবি ইন্সটাগ্রামের মাধ্যমে তিনি শেয়ার করে নিলেন অনুরাগীদের সাথে।

দীপাবলী উপলক্ষ্যে এদিন অনন্যার পরনে ছিল পিচ রঙের সিকুইনড শাড়ি। শাড়ি জুড়ে ছিল রূপোলি সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে অনন্যা টিম আপ করেছিলেন পিচ রঙের ব্রালেট। ব্রালেটটির ডিজাইন টিউব টপের মতো। ব্রালেট জুড়ে রয়েছে রুপোলি সিকুইনের কারুকার্য। ব্রালেটের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার ফলে উন্মুক্ত রয়েছে অনন্যার ক্লিভেজ। এই শাড়ির সাথে তাঁর মেকআপ ছিল হালকা অথচ উজ্জ্বল। শিমারি পিচ রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে আকর্ষক হয়ে উঠেছিল অনন্যার দুই চোখ। ঠোঁট রেঙেছিল লালচে ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে ছিল হালকা পিচ শেডের ব্লাশারের ব্যবহার। কাঁধ অবধি চুল খুলে রেখেছিলেন অনন্যা। দুই কানে ছিল সিলভার টোনড জাঙ্ক ইয়ারিং। ডান হাতে ছিল স্টোন স্টাডেড কাঁচের চুড়ি।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অনন্যা লিখেছেন, ভালোবাসা, আলো ও আরও অনেক কিছুর কথা। তবে পাশাপাশি মজাদার ইমোজিও জুড়েছেন তিনি। জনিতা গান্ধী (Jonita Gandhi) অনন্যার ছবিতে কমেন্ট করে তাঁকে ‘স্বপ্নসুন্দরী’ বলেছেন। অনন্যার মা ভাবনা পান্ডে (Bhavana Pandey) মেয়ের সৌন্দর্যের প্রশংসা করেছেন।

খুব শীঘ্রই ওয়েব শো ‘কল মা বায়’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন অনন্যা। এছাড়াও হিন্দি ফিল্ম ‘খো গয়ে হাম কাহাঁ’-য় দেখা যাবে তাঁকে।

whatsapp logo