Hoop PlusTollywood

Ena Saha: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, উজ্জ্বল ছবি শেয়ার করলেন এণা

এণা সাহা (Ena Saha) বর্তমানে টলিউডের নব্য প্রযোজকদের মধ্যে অন্যতম। কিন্তু মহিলা হওয়ার কারণে তাঁকে লাগাতার বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। কিন্তু ভেঙে পড়ার মেয়ে নন এণা। তিনি নিজের মতো করে বাঁচতে শিখে গিয়েছেন। সম্প্রতি এণা শেয়ার করেছেন নিজের নতুন ফটোশুট।

এণা হয়তো টলিউডের এক নম্বর নায়িকা নন। কিন্তু মানসিক ভাবে তিনি যথেষ্ট ক্ষমতাশালী। তা অজানা নয় টলিউডের গুটিকয়েক সেলেবের। ফলে একজন মহিলা প্রযোজকের সাথে প্রতারণা করতে বিবেকে বাধে না তাঁদের। কিন্তু এণা ঘুরে দাঁড়াতে জানেন। তাঁর সাম্প্রতিক ফটোশুটে আবারও তা প্রমাণ করে দিলেন তিনি। এণার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের শিমারি শাড়ি ও হালকা গোলাপি কনট্রাস্ট করা উলেন ব্লাউজ। ব্লাউজের স্লিভ চাইনিজ। ব্লাউজের উলেন নেটের মাধ্যমে দৃশ্যমান হচ্ছে সাদা রঙের অফ শোল্ডার প্রিন্টেড টিউব। উজ্জ্বল মেকআপের সাথে ডিপ গোলাপি রঙের লিপস্টিক। সিল্কি চুল খোলা রেখেছেন এণা। কানে পরেছেন বিডসের লং ইয়ারিং। বিডসগুলি হালকা গোলাপি রঙের। ডান হাতে রয়েছে কপার রঙের ঘড়ি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে এণা লিখেছেন ‘শিমারি ল্যাভেন্ডার’ কথাটি।

ছবিগুলি শেয়ার করতেই এককথায় এণাকে সকলে বলেছেন তিনি সুন্দরী। চলতি বছর এণা অভিনীত ফিল্ম ‘চিনে বাদাম’ রিলিজ করলেও তা বক্স অফিসে অসফল ছিল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। কিন্তু এই ফিল্ম রিলিজের আগে থেকেই তিনি এণার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্টের সাথে শুরু করেন অসহযোগিতা। ইতিমধ্যেই সম্পন্ন হয়ে গিয়েছিল এণার প্রযোজনায় তৈরি ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র কাজ।

এই ফিল্মে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। কিন্তু তাঁদের অসহযোগিতার ফলে আটকে রয়েছে ফিল্মের পোস্ট প্রোডাকশনের কাজ। বর্তমানে নুসরতের মাধ্যমে যশ এই ফিল্মের স্বত্ব কিনে নেওয়ার প্রস্তাব পাঠিয়েছেন এণার কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)