whatsapp channel

ভক্তদের উদ্দেশ্যে উড়ন্ত চুম্বন ছুঁড়লেন অভিনেত্রী ঋতাভরী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক 'ও গো বধূ সুন্দরী'তে অভিনয়ের মধ্য দিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন তিনি। পরে আরো একটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করার পর থেকে আজ টলিউডে অন্যতম চর্চিত নায়িকা…

Avatar

HoopHaap Digital Media

এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ‘ও গো বধূ সুন্দরী’তে অভিনয়ের মধ্য দিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন তিনি। পরে আরো একটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করার পর থেকে আজ টলিউডে অন্যতম চর্চিত নায়িকা হলেন ঋতাভরী চক্রবর্তী। অভিনয় জগতের পাশাপাশি তিনিই হলেন টলিউড ইন্ডাস্ট্রির কনিষ্ঠতম প্রযোজক। সৃজিত মুখার্জির ছবি ‘চতুষ্কোণ’এ অভিনয় করতেও দেখা গেছে। বলিউডেও অলৌকিক ছবি ‘পরী’তে কাজ করতে দেখা গেছে তাঁকে। এর পাশাপাশি মায়ের সঙ্গে সমাজসেবার বিভিন্ন কাজেও অংশ নিতে দেখা যায় অভিনেত্রীকে।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রী জীবনের বিভিন্ন বিষয়সহ রকমারি সৃজনশীল ছবি ও ভিডিও পোস্ট করে সদাই ব্যস্ত রাখেন তাঁর অনুসরণকারীদের। ইতিমধ্যে ইনস্টাগ্রামে তিনি অর্জন করে ফেলেছেন ১.৯ মিলিয়ন ফলোয়ার্স।

তাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেই ইন্সটায় একটি সেকেন্ড খানেকের ছোট্ট ভিডিও পোস্ট করে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। ভিডিওতে তাঁর ভক্তদের উদ্দেশ্যে তাঁকে ছুঁড়ে দিতে দেখা যাচ্ছে উড়ন্ত চুম্বন, ঠোঁটের কোণে লেগে থাকা চিকণ হাসিটির সঙ্গে। এই দৃশ্যই হৃদয় উদ্বেলিত করে তুলছে তাঁর ভক্তদের। রইল সেই হৃদয়মথিত করা ভিডিও ক্লিপিং।

 

View this post on Instagram

 

Thank you!!! Cannot thank you enough for your love. Its your love that keeps me going my fam ❤️

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media